শিরোনাম :
লিগ কাপ : ফাইনালের পথে ম্যানইউ
Published : Thursday, 12 January, 2017 at 12:00 AM
ক্রীড়া ডেস্ক
লিগে আর দুটি ম্যাচ ভালো খেলতে পারলে সেটাই সম্ভবত হবে ম্যানচস্টার ইউনাইটেডে হোসে মরিনহোর সেরা অর্জন! আর দুই ম্যাচ ভালো খেললে লিগ কাপের শিরোপাটাই যে ধরা দিবে ম্যানচস্টারের ঐতিহ্যবাহী ক্লাবটির হাতে। গতকাল সেমিফাইনালের প্রথম লেগে হাল সিটিকে ২-০ গোলে হারিয়েছে হোসে মরিনহোর দল। দ্বিতীয় লেগে ম্যানইউকে তিন গোলের ব্যবধানে হারিয়ে ফাইনাল খেলবে এমন কথা হয়তো হাল সিটির পাড় সমর্থকও ভাবছেন না। অর্থাৎ ধরে নেয়া যায় লিগ কাপের ফাইনালে উঠে গেছে মরিনহোর ম্যানইউ। এবার শেষ ধাপটা ঠিক ঠাক পেরুনোর পালা।
অনেক ঢাক-ঢোল পিটিয়ে ধুঁকতে থাকা ম্যানচেস্টার ইউনাইটেডের দায়িত্ব নিয়েছিলেন। টাকার বস্তা ঢেলে পল পগবা, জøাতান ইব্রাহিমোভিচদের মতো নামকরা ফুটবলার দলে ভিড়িয়েছেন। কিন্তু ম্যানচেস্টার ইউনাইটেডের খারাপ ‘দশা’র খুব বেশি পরিবর্তন করতে পারেননি। লিগে এখনো ধুঁকছে ম্যানইউ। তবে কাপের প্রতিযোগিতায় শিরোপার কাছেই পৌঁছুল মরিনহোর দল।
গতকাল সেমিফাইনালের প্রথম লেগের জয়টা এসেছে হুয়ান মাতা ও মারোয়ানে ফেলানির হাত ধরে। পুরো ম্যাচেই দাপুটে খেলেছে ম্যানইউ। কিন্তু প্রথমার্ধে গোল আসছিল না। পল পগবা ও হুয়ান মাতাকে প্রথমার্ধে হতাশ করেছেন হাল সিটি গোলরক্ষক। তবে দ্বিতীয়ার্ধের ৫৬ মিনিটে আর মাতাকে আটকাতে পারেননি। দারুণ এক গোল করে ম্যানইউকে ১-০ তে এগিয়ে নেন মাতা। ৮৭ মিনিটে ব্যবধান দ্বিগুণ (২-০) করেন ফেলানি। শেষ পর্যন্ত এই দুই গোলে ২-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছেড়েছে মরিনহোর দল।








অ্যাপস ও ফিড
সামাজিক নেটওয়ার্ক
ভারপ্রাপ্ত সম্পাদক : আনিস আলমগীর
প্রকাশক : জাকারিয়া চৌধুরী
রোড -১৩৮, প্লট - ১/এ, গুলশান-১, ঢাকা-১২১২
ফোনঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৩-৫, ফ্যাক্সঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৮
ই-মেইল : info@manobkantha.com, mkonlinedesk@gmail.com
© সর্বস্বত্ব সংরক্ষিত । মানবকণ্ঠে প্রকাশিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র ও অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি।
ভারপ্রাপ্ত সম্পাদক : আনিস আলমগীর, প্রকাশক : জাকারিয়া চৌধুরী
রোড -১৩৮, প্লট - ১/এ, গুলশান-১, ঢাকা-১২১২ ফোনঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৩-৫, ফ্যাক্সঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৮
ই-মেইল : info@manobkantha.com, mkonlinedesk@gmail.com