শিরোনাম :
কিশোরীকে গণধর্ষণের পর.....
অনলাইন ডেস্ক
Published : Wednesday, 11 January, 2017 at 9:22 PM
কিশোরীকে গণধর্ষণের পর.....ভারতে জয়পুরে কিশোরীকে অপহরণ করে জনশূন্য পার্কে নিয়ে গিয়ে সারারাত গণধর্ষণ পর একটি কলেজের সামনে দুর্বৃত্তরা ফেলে রেখে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার রাতে রাজস্থানের জয়পুরে ঘটনাটি ঘটে।
ভারতীয় গণমাধ্যমগুলো থেকে জানা যায়, সোমবার রাতে অটো রিকশায় করে বাড়ি ফেরার সময় ওই অটো রিকশা চালকসহ চারজন ওই কিশোরীকে অপহরণ করে নিয়ে যায়। অপহরণকারীরা একটি জনশূন্য পার্কে নিয়ে গিয়ে কিশোরীকে সারারাত ধরে ধর্ষণ করে। পরে জেএলএন মার্গের কাছে ইঞ্জিনিয়ারিং কলেজের সামনে কিশোরীকে ফেলে রেখে যায়। পুলিশ খবর পেয়ে কিশোরীকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যায়।
কিশোরীর অভিযোগ, আলওয়ারে স্টাফ সিলেকশন কমিশনের পরীক্ষা দিয়ে সন্ধ্যা সাতটার দিকে জয়পুরে ফিরে ভাইকে ফোন করি। ভাইয়ের ফিরতে দেরি হবে জানালে অটো রিকশার জন্য দাড়িয়েছিলাম। একটি অটো এসে ২০ টাকার বিনিময়ে জগতপুরায় ছেড়ে দেবে জানায়। অটোর পেছনের সিটে তিনজন ব্যক্তি বসেছিলেন। তাদের মধ্যে একজন মধ্যবয়স্ক ও দুজনের বয়স কম, তারা আমার চেপে ধরে পার্কে নিয়ে গিয়ে ধর্ষণ করে। পরে ওই চারজন আমাকে কীটনাশক খেতেও বাধ্য করেছে।
পুলিশের বক্তব্য, অভিযুক্তদের ধরতে চিরুনি তল্লাশি চালানো হচ্ছে। যুবতীর প্রাথমিক পরীক্ষার পরে ধর্ষণের ঘটনা ঘটেছে বলেই প্রমাণিত হয়েছে। তবে জোর করে ধর্ষণ করলে শরীরে যে সমস্ত আঘাত হয়, তার চিহ্ন পাওয়া যায়নি। ফলে অভিযুক্তরা ধরা পড়লেই ঘটনার সত্যতা অনেকটাই বেরিয়ে আসবে বলে পুলিশ মনে করছে।

মানবকণ্ঠ/এসএস





অ্যাপস ও ফিড
সামাজিক নেটওয়ার্ক
ভারপ্রাপ্ত সম্পাদক : আনিস আলমগীর
প্রকাশক : জাকারিয়া চৌধুরী
রোড -১৩৮, প্লট - ১/এ, গুলশান-১, ঢাকা-১২১২
ফোনঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৩-৫, ফ্যাক্সঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৮
ই-মেইল : info@manobkantha.com, mkonlinedesk@gmail.com
© সর্বস্বত্ব সংরক্ষিত । মানবকণ্ঠে প্রকাশিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র ও অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি।
ভারপ্রাপ্ত সম্পাদক : আনিস আলমগীর, প্রকাশক : জাকারিয়া চৌধুরী
রোড -১৩৮, প্লট - ১/এ, গুলশান-১, ঢাকা-১২১২ ফোনঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৩-৫, ফ্যাক্সঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৮
ই-মেইল : info@manobkantha.com, mkonlinedesk@gmail.com