শিরোনাম :
কুমিল্লায় গুলিবিদ্ধ ডাকাতসহ গ্রেফতার ২
কুমিল্লা প্রতিনিধি
Published : Wednesday, 11 January, 2017 at 7:43 PM
কুমিল্লায় গুলিবিদ্ধ ডাকাতসহ গ্রেফতার ২কুমিল্লার পৃথক স্থানে ডাকাতিতে অভিযুক্ত দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার মোস্তাপুর এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে গুলিবিদ্ধ আমির হোসেন নামের একজনকে গ্রেফতার করেছে হাইওয়ে পুলিশ। এছাড়া নগরীর শাসনগাছায় আগ্নেয়াস্ত্রসহ বাবুল ওরফে তরকারি বাবুল নামের অপর একজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।
ময়নামতি হাইওয়ে থানার ওসি মাহাবুবুর রহমান জানান, বুধবার রাত আড়াইটার দিকে ৭/৮ জনের একটি ডাকাত দল মহাসড়কের মোস্তাপুর এলাকায় রাস্তায় ব্যারিকেড দিয়ে ডাকাতির চেষ্টা চালায়। টহলরত হাইওয়ে পুলিশের সদস্যরা ঘটনাটি দেখতে পেয়ে ডাকাতদের ধাওয়া করে। এসময় পুলিশকে লক্ষ করে ডাকাতরা গুলি ছোঁড়ে। আত্মরক্ষার্থে পুলিশও গুলি চালায়। গুলি বিনিময়ের এক পর্যায়ে কয়েকজন ডাকাত পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ এক ডাকাতকে গ্রেফতার করে পুলিশ। এসময় ডাকাতদের ব্যবহৃত একটি গাড়ি, কয়েকটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত আমির হোসেন নোয়াখালী জেলার সেনবাগ উপজেলার গাজিরহাট এলাকার আবুল কাসেমের ছেলে আমির হোসেন।  
এদিকে কুমিল্লা নগরীর শাসনগাছায় আগ্নেয়াস্ত্রসহ বাবুল ওরফে তরকারি বাবুল নামের একজনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। বুধবার সকালে নগরীর শাসনগাছার ফ্লাইওভার এলাকায় খাদ্য গুদাম রোড থেকে অস্ত্রসহ তাকে গ্রেফতার করা হয়। বাবুল কুমিল্লা দেবিদ্বার উপজেলার চরবাকর এলাকার মৃত হরমুজ আলীর ছেলে।
ডিবির অফিসার ইনচার্জ মো. মনজুর আলম জানান, এসআই মো. শহিদুল ইসলাম, এসআই মো. শাহ কামাল আকন্দ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তরকারি বাবুলকে (৩৫) ১টি দেশীয় তৈরি পাইপগান ও ১ রাউন্ড কার্তুজসহ গ্রেফতার করে। আসামির বিরুদ্ধে ১০/১২টি অস্ত্র মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

মানবকণ্ঠ/এসএ/এফএইচ






অ্যাপস ও ফিড
সামাজিক নেটওয়ার্ক
ভারপ্রাপ্ত সম্পাদক : আনিস আলমগীর
প্রকাশক : জাকারিয়া চৌধুরী
রোড -১৩৮, প্লট - ১/এ, গুলশান-১, ঢাকা-১২১২
ফোনঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৩-৫, ফ্যাক্সঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৮
ই-মেইল : info@manobkantha.com, mkonlinedesk@gmail.com
© সর্বস্বত্ব সংরক্ষিত । মানবকণ্ঠে প্রকাশিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র ও অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি।
ভারপ্রাপ্ত সম্পাদক : আনিস আলমগীর, প্রকাশক : জাকারিয়া চৌধুরী
রোড -১৩৮, প্লট - ১/এ, গুলশান-১, ঢাকা-১২১২ ফোনঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৩-৫, ফ্যাক্সঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৮
ই-মেইল : info@manobkantha.com, mkonlinedesk@gmail.com