শিরোনাম :
বগুড়ায় অস্ত্রসহ ৬ ছিনতাইকারী গ্রেফতার
বগুড়া ব্যুরো
Published : Wednesday, 11 January, 2017 at 7:28 PM
বগুড়ায় অস্ত্রসহ ৬ ছিনতাইকারী গ্রেফতারসন্ত্রাস ও মাদক বিরোধী অভিযান চালিয়ে শহরের দুটি গুরুত্বপূর্ণ স্থান থেকে বেশ কয়েকটি বিদেশি ধারালো চাকুসহ ছয় ছিনতাইকারীকে গ্রেফতর করেছে বগুড়া সদর থানা পুলিশ। এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে দুটি মামলা দায়ের করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হলো— বগুড়া সদরের বারপুর এলাকার আবুল হোসেনের ছেলে আব্দুল আলিম (২০), ফজলু মিয়ার ছেলে সুমন মিয়া (২৪), আলমের ছেলে সুজন (২০), একই উপজেলার শহরদীঘি গ্রামের আবু তালেবের ছেলে আবু তালহা (১৮), কাহালু উপজেলার ভালশুন গ্রামের রানা বাবু (১৮) ও জামাল উদ্দীনের ছেলে আশরাফুল ইসলাম (২৫)।
বগুড়া সদর থানার অফিসার ইন চার্জ মো. এমদাদ হোসেন জানান, মঙ্গলবার রাতে সদরের মাটিডালি এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে এসওএস হারমেইনার স্কুল অ্যান্ড কলেজের সামনে এবং বগুড়া সরকারি আজিজুল হক কলেজের সামনে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে একদল ছিনতাইকারী ছিনতাই এর প্রস্তুতি নিচ্ছে। এ খবর পেয়ে ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ টিএসআই মো. রবিউল ইসলাম এবং স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির ইনচার্জ  আল মামুন একদল ফোর্সসহ স্ব স্ব স্থানে অভিযান চালিয়ে ৬ ছিনতাইকারীকে গ্রেফতার করে। এসময় তাদের প্রত্যেকের কাছ থেকে ধারালো বিদেশি চাকু উদ্ধার করা হয়।
বগুড়া সদর থানার অফিসার ইনর্চাজ (ওসি) এমদাদ হোসেন জানান, অস্ত্র উদ্ধারের ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে দুটি পৃথক মামলা দায়ের করে আসামিদের জেল হাজতে পাঠানো হয়েছে।

মানবকণ্ঠ/এসএমএএস/এফএইচ





অ্যাপস ও ফিড
সামাজিক নেটওয়ার্ক
ভারপ্রাপ্ত সম্পাদক : আনিস আলমগীর
প্রকাশক : জাকারিয়া চৌধুরী
রোড -১৩৮, প্লট - ১/এ, গুলশান-১, ঢাকা-১২১২
ফোনঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৩-৫, ফ্যাক্সঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৮
ই-মেইল : info@manobkantha.com, mkonlinedesk@gmail.com
© সর্বস্বত্ব সংরক্ষিত । মানবকণ্ঠে প্রকাশিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র ও অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি।
ভারপ্রাপ্ত সম্পাদক : আনিস আলমগীর, প্রকাশক : জাকারিয়া চৌধুরী
রোড -১৩৮, প্লট - ১/এ, গুলশান-১, ঢাকা-১২১২ ফোনঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৩-৫, ফ্যাক্সঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৮
ই-মেইল : info@manobkantha.com, mkonlinedesk@gmail.com