শিরোনাম :
সেপটিক ট্যাংকে যুবলীগ নেতার স্ত্রীর লাশ
ওমর আলী মোল্লা, কালীগঞ্জ (গাজীপুর)
Published : Wednesday, 11 January, 2017 at 7:10 PM
সেপটিক ট্যাংকে যুবলীগ নেতার স্ত্রীর লাশ গাজীপুরের কালীগঞ্জ উপজেলার নাগরী ইউনিয়ন যুবলীগ সভাপতি মো. মাসুম আকন্দের নিখোঁজ স্ত্রীর লাশ বুধবার বিকেলে স্থানীয় একটি মসজিদের টয়লেটের সেপটিক ট্যাংক থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় যুবলীগ নেতা মাসুমকে আটক করা হয়েছে।
নিহত নাসিমা আক্তার (৩৬) ওই যুবলীগ নেতার দ্বিতীয় স্ত্রী। মাসুম ও নাসিমার মধ্যে পরকীয়া সম্পর্কের সূত্র ধরে দুই বছর আগে তাদের বিয়ে হয়। তিনি নাগরী ইউনিয়ন পরিষদে মহিলা সংরক্ষিত আসনের সাবেক ইউপি সদস্য ছিলেন। তার স্বামীর বাড়ি উপজেলার রাথুরা গ্রামে। নিহত নাছিমা উপজেলার সেনপাড়া গ্রামের মো. সোবহান আলীর মেয়ে।   
কালীগঞ্জ থানাধীন উলুখোলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. গোলাম মাওলা জানান, মাসুমের স্ত্রী নাসিমা আক্তার গত বছরের ১০ নভেম্বর স্বামীর বাড়ি থেকে নিখোঁজ হন। নিখোঁজের দুই মাস পর তার মরদেহ বুধবার বিকেলে রাথুরা দক্ষিণপাড়া জামে মসজিদের অদূরে সেপটিক ট্যাঙ্ক থেকে উদ্ধার করেছে পুলিশ। দুপুরে স্থানীয় এক নারী ট্যাংকের পাশ দিয়ে যাওয়ার সময় একটি পঁচা-গলিত লাশ দেখতে পেয়ে প্রথমে এলাকাবাসী ও পরে পুলিশে খবর জানায়। পরে পুলিশ ট্যাংক থেকে নাসিমার মরদেহ উদ্ধার করেছে। মরদেহের সুরুতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
কালীগঞ্জ থানার ওসি মো. আলম চাঁদ জানান, নাসিমা নিখোঁজের পর কালীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেছে তার ভাই। ঘটনার পর যুবলীগ নেতাকে আটক করেছে থানা পুলিশ।

মানবকণ্ঠ/এনআই






অ্যাপস ও ফিড
সামাজিক নেটওয়ার্ক
ভারপ্রাপ্ত সম্পাদক : আনিস আলমগীর
প্রকাশক : জাকারিয়া চৌধুরী
রোড -১৩৮, প্লট - ১/এ, গুলশান-১, ঢাকা-১২১২
ফোনঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৩-৫, ফ্যাক্সঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৮
ই-মেইল : info@manobkantha.com, mkonlinedesk@gmail.com
© সর্বস্বত্ব সংরক্ষিত । মানবকণ্ঠে প্রকাশিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র ও অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি।
ভারপ্রাপ্ত সম্পাদক : আনিস আলমগীর, প্রকাশক : জাকারিয়া চৌধুরী
রোড -১৩৮, প্লট - ১/এ, গুলশান-১, ঢাকা-১২১২ ফোনঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৩-৫, ফ্যাক্সঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৮
ই-মেইল : info@manobkantha.com, mkonlinedesk@gmail.com