শিরোনাম :
দেশের সর্ব প্রথম টি এক্সপো বৃহস্পতিবার শুরু
অনলাইন ডেস্ক
Published : Wednesday, 11 January, 2017 at 6:48 PM
দেশের সর্ব প্রথম টি এক্সপো বৃহস্পতিবার শুরুবাংলাদেশ চা বোর্ডের আয়োজনে দেশে প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে টি এক্সপো। তিন দিনব্যাপী বাংলাদেশ টি এক্সপো ১২ থেকে ১৪ জানুয়ারি রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার পুষ্পগুচ্ছ হলে (হল-২) অনুষ্ঠিত হবে।
অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত বৃহস্পতিবার সকাল ১০টায় ‘টি এক্সপো-২০১৭’ এর উদ্বোধন করবেন। এতে বিশেষ অতিথি থাকবেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এবং অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান। চা প্রদর্শনী প্রতিদিন চলবে সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত।
দর্শনার্থীরা ‘টি এক্সপো-২০১৭’-এর ফেসবুক পেজ  www.facebook.com/bdteaexpo -এ ফ্রি-রেজিস্ট্রেশনের মাধ্যমে বিনামূল্যে এই প্রদর্শনী উপভোগ করতে পারবেন। এই প্রদর্শনীতে ৩০টি প্যাভিলিয়ন এবং ১৬টি স্টল অংশগ্রহণ করছে।   টি এক্সপো-এর জন্য করা থিম সংয়ে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় সংগীত শিল্পী পার্থ বড়ুয়া, বাপ্পা মজুমদার, ফাহমিদা নবী ও সালমা। গানটি লিখেছেন রাশিদ খান।
এক্সপো-এর জন্য একটি বিজ্ঞাপনচিত্র নির্মিত হয়েছে যাতে অভিনয় করেছেন আয়নাবাজি চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী নাবিলা এবং অভিনেতা অপূর্ব। পরিচালনা করেছেন জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা রেদওয়ান রনি। যে বিজ্ঞাপনচিত্র ইতোমধ্যেই সাড়ে চার লাখ বার ইউটিউবে দর্শক দেখেছে।
এ আয়োজনের সহযোগী প্রতিষ্ঠান হিসেবে রয়েছে সিটি গ্রুপ, ডানকান ব্রাদার্স বাংলাদেশ লিমিটেড, ফিনলে টি, এইচআরসি, ইস্পাহানী এবং সিলোন টি। প্রচার মাধ্যম সহযোগী হিসেবে রয়েছে গাজী টিভি, দি ডেইলি স্টার, রেডিও ফুর্তি এবং বাংলা ট্রিবিউন। ব্যবস্থাপনা সহযোগী হিসেবে রয়েছে ক্রিয়েটো।

মানবকণ্ঠ/এনআই





অ্যাপস ও ফিড
সামাজিক নেটওয়ার্ক
ভারপ্রাপ্ত সম্পাদক : আনিস আলমগীর
প্রকাশক : জাকারিয়া চৌধুরী
রোড -১৩৮, প্লট - ১/এ, গুলশান-১, ঢাকা-১২১২
ফোনঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৩-৫, ফ্যাক্সঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৮
ই-মেইল : info@manobkantha.com, mkonlinedesk@gmail.com
© সর্বস্বত্ব সংরক্ষিত । মানবকণ্ঠে প্রকাশিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র ও অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি।
ভারপ্রাপ্ত সম্পাদক : আনিস আলমগীর, প্রকাশক : জাকারিয়া চৌধুরী
রোড -১৩৮, প্লট - ১/এ, গুলশান-১, ঢাকা-১২১২ ফোনঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৩-৫, ফ্যাক্সঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৮
ই-মেইল : info@manobkantha.com, mkonlinedesk@gmail.com