শিরোনাম :
তিনশ' করেও হারলো ভারত
অনলাইন ডেস্ক
Published : Wednesday, 11 January, 2017 at 12:00 PM
তিনশ' করেও হারলো ভারত ভারতীয় দলকে নেতৃত্ব দিয়েছেন অনেকদিন আগে। শেষবারের মতো ইংল্যান্ডের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে ভারতীয় 'এ' দলকে নেতৃত্ব দেন ধোনি। সাধারণত প্রস্তুতি ম্যাচ সরাসরি দেখানো হয় না। তবে ধোনির শেষ অধিনায়কত্ব দেখানোর জন্য প্রস্তুতি ম্যাচটি সরাসরি দেখার ব্যবস্থা করা হয়। কিন্তু সেই ম্যাচে মরগানের ইংল্যান্ডের কাছে ৩ উইকেটে হেরেছে ধোনি বাহিনী।
সম্প্রতি ভারতের ওয়ানডে ও টি-২০ দলের নেতৃত্ব ছাড়েন মাহেন্দ্র সিং ধোনি। তবে গ্লাভস হাতে উইকেটের পেছনে দাঁড়াবেন এ উইকেটরক্ষক ব্যাটসম্যান।মঙ্গলবার মুম্বাইয়ের ব্রাবোর্ন স্টেডিয়ামে টস হেরে আগে ব্যাট করে আম্বাতি রাউডুর অনবদ্য শতকে ৩০৪ রানের লড়াকু স্কোর দাঁড় করায় ধোনি- যুবরাজরা। দলের পক্ষে শতরান করে অবসরে যান আম্বাতি রাইডু। এছাড়া শেখর ধাওয়ান ৬৩, যুবরাজ সিং ৫৬ এবং অধিনায়ক ধোনি ৪০ বলে ৬৮ রানের ঝড়ো ইনিংস খেলেন। 
জবাব দিতে নেমে দলীয় ১৯১ রানেই ৫ উইকেট হারিয়ে হারের শঙ্কায় পড়ে ইংল্যান্ড। তবে স্যাম বিলিংস ও ডসনের দায়িত্বপূর্ণ ব্যাটে চড়ে ৭ বল হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায় মরগান বাহিনী। ৭ উইকেট হারিয়ে ৩০৭ রান করে ইংল্যান্ড। দলের পক্ষে বিলিংস ৯৩, জেসন রয় ৬২, অ্যালেক্স হেলস ৪০, জস বাটলার ৪৬ এবং লিয়াম ডসন ৪১ রান করেন। ভারতের হয়ে কুলদিপ যাদব একাই ৫ উইকেট শিকার করেন। যদিও শেষ রক্ষা করতে তিনি পারেননি। 

মানবকণ্ঠ/এনএস





অ্যাপস ও ফিড
সামাজিক নেটওয়ার্ক
ভারপ্রাপ্ত সম্পাদক : আনিস আলমগীর
প্রকাশক : জাকারিয়া চৌধুরী
রোড -১৩৮, প্লট - ১/এ, গুলশান-১, ঢাকা-১২১২
ফোনঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৩-৫, ফ্যাক্সঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৮
ই-মেইল : info@manobkantha.com, mkonlinedesk@gmail.com
© সর্বস্বত্ব সংরক্ষিত । মানবকণ্ঠে প্রকাশিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র ও অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি।
ভারপ্রাপ্ত সম্পাদক : আনিস আলমগীর, প্রকাশক : জাকারিয়া চৌধুরী
রোড -১৩৮, প্লট - ১/এ, গুলশান-১, ঢাকা-১২১২ ফোনঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৩-৫, ফ্যাক্সঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৮
ই-মেইল : info@manobkantha.com, mkonlinedesk@gmail.com