শিরোনাম :
এবার মূর্তিও হারালেন মেসি!
অনলাইন ডেস্ক
Published : Tuesday, 10 January, 2017 at 8:41 PM
এবার মূর্তিও হারালেন মেসি!  ব্যালন ডি’অর ক্রিশ্চিয়ানো রোনালদোর কাছে হারিয়েছেন। একদিন আগে ফিফার বর্ষসেরা পুরস্কারও রোনালদোর কাছে বিসর্জন দিতে হয়েছে লিওনেল মেসিকে। এত সব হারানোর রেশ না কাটতেই নিজের মূর্তিও ‘খোয়া’ গেল আর্জেন্টিনা অধিনায়কের। 
গত শতবর্ষী কোপা আমেরিকার ফাইনালে চিলির কাছে হারার পর ক্ষোভে আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর নিয়েছিলেন মেসি। সে সময় মেসিকে ফিরিয়ে আনতে কত কিছুই না করেছে ভক্তরা। তারই অংশ হিসেবে আর্জেন্টিনার রাজধানীতে মেসির একটি মূর্তি বানিয়েছিল ভক্তরা। মোম দিয়ে বানানো ওই মূর্তিটির অর্ধেক ভেঙে ফেলেছে দুর্বৃত্তরা। কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে তা জানা যায়নি। তবে পুনরায় মূর্তি বানানো হবে বলে জানানো হয়েছে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে। 
মেসির মূর্তি ভাঙার এই ঘটনা উদ্দেশ্যমূলক হতে পারে। আবার কোনো ভক্তের ক্ষোভের বহিঃপ্রকাশও হতে পারে। কারণ আর্জেন্টিনার হয়ে এখন পর্যন্ত তেমন কিছুই জিততে পারেননি মেসি। যে বার্সেলোনার হয়ে নিজেকে অন্য পর্যায়ে নিয়ে গেছেন গত মৌসুমে সেখানেও পুরোপুরি সফল হতে পারেননি। ফলে শেষ দিকে এসে ব্যালন ডি’অর আর ফিফার বর্ষসেরা দু'টি পুরস্কারই হারাতে হয়েছে রোনালদোর কাছে। কোনো ভক্ত হয়তো মেনে নিতে পারেননি বিষয়টা!
  
মানবকণ্ঠ/এনএস





অ্যাপস ও ফিড
সামাজিক নেটওয়ার্ক
ভারপ্রাপ্ত সম্পাদক : আনিস আলমগীর
প্রকাশক : জাকারিয়া চৌধুরী
রোড -১৩৮, প্লট - ১/এ, গুলশান-১, ঢাকা-১২১২
ফোনঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৩-৫, ফ্যাক্সঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৮
ই-মেইল : info@manobkantha.com, mkonlinedesk@gmail.com
© সর্বস্বত্ব সংরক্ষিত । মানবকণ্ঠে প্রকাশিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র ও অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি।
ভারপ্রাপ্ত সম্পাদক : আনিস আলমগীর, প্রকাশক : জাকারিয়া চৌধুরী
রোড -১৩৮, প্লট - ১/এ, গুলশান-১, ঢাকা-১২১২ ফোনঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৩-৫, ফ্যাক্সঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৮
ই-মেইল : info@manobkantha.com, mkonlinedesk@gmail.com