শিরোনাম :
কুয়েত প্রবাসী বাঙ্গালিরা শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ : পাপুল
নিজস্ব প্রতিবেদক
Published : Tuesday, 10 January, 2017 at 8:34 PM
কুয়েত প্রবাসী বাঙ্গালিরা শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ : পাপুলবাংলাদেশ কমিউনিটির সভাপতি মো. শহীদুল পাপুল বলেন, কুয়েতে বসবাসরত বাঙ্গালি প্রবাসীরা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আজ ঐক্যবদ্ধ। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা শক্ত হাতে সৎ সাহসিকতায় ও বিচক্ষণতায় গণতন্ত্রকে ধ্বংসের হাত থেকে রক্ষা করে উন্নয়নেরগতি ও ধারাবাহিকতা অব্যাহত রেখে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। ১০ জানুয়ারি বঙ্গবন্ধু দেশে আমাদের স্বাধীনতা পরিপূর্ণতা লাভ করে।
সোমবার কুয়েতের রাজধানী হোটেল কুয়েত সিটিতে ৫ জানুয়ারি গণতন্ত্র রক্ষা দিবস, ১০ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও ১২ জানুয়ারি শেখ হাসিনার সরকারের বর্তমান মেয়াদের ৩ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে পাপুল এসব কথা বলেন।
প্রধান অতিথির বক্তব্যে লক্ষীপুর জেলার রায়পুর থানার কৃতিসন্তান বিশিষ্ট বাংলাদেশের উন্নয়ন দৃশ্যমান মন্তব্য করে পাপুল বলেন, এখন তর্ক ও যুক্তি করার অবকাশ নেই। নিজের টাকায় পদ্মাসেতু হচ্ছে, যোগাযোগ ব্যবস্থা উন্নতি হচ্ছে, মেট্রোরেলের কর্মযজ্ঞ শুরু হয়েছে। খাদ্যে স্বয়ংসম্পূর্ণ দেশ অর্জিত হয়েছে, বিদ্যুৎ উৎপাদন ১৫ হাজার মেগাওয়াট ছাড়িয়েছে। নিম্ন মধ্যবিত্ত আয়ের দেশে থেকে মধ্য আয়ের দেশের পরিণতি হয়েছে।
প্রবাসী আওয়ামী লীগ নেতা আরো বলেন, জিডিপি প্রবৃদ্ধি বৃদ্ধি পেয়েছে। মানুষের গড় আয়ু বেড়েছে। মাথা পিছু আয় ১৫ হাজার ডলার ছুঁই ছুঁই। এসব সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একান্ত সদিচ্ছার ফলে। স্বাধীনতার প্রায় ৪৫ বছর পেরিয়ে এসে দেশ আজকে যে অবস্থায় দাঁড়িয়েছে তার সিংহভাগ কৃতিত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনার। জীবন-জীবিকার জন্য প্রবাসে থাকলেও মন প্রাণ হৃদয় পড়ে রয়েছে দেশে। আমরা কুয়েতে বসবাসরত বাঙ্গালিরা জননেত্রী শেক হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ আছি জানিয়ে বাংলাদেশের এ কৃতি সন্তান বলেন, নেত্রী প্রয়োজন মনে করলে যে কোন আদেশ-নির্দেশ দেন তা পালন করার জন্য বদ্ধপরিকর।

মানবকণ্ঠ/এসইউএম/এসএস 





অ্যাপস ও ফিড
সামাজিক নেটওয়ার্ক
ভারপ্রাপ্ত সম্পাদক : আনিস আলমগীর
প্রকাশক : জাকারিয়া চৌধুরী
রোড -১৩৮, প্লট - ১/এ, গুলশান-১, ঢাকা-১২১২
ফোনঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৩-৫, ফ্যাক্সঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৮
ই-মেইল : info@manobkantha.com, mkonlinedesk@gmail.com
© সর্বস্বত্ব সংরক্ষিত । মানবকণ্ঠে প্রকাশিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র ও অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি।
ভারপ্রাপ্ত সম্পাদক : আনিস আলমগীর, প্রকাশক : জাকারিয়া চৌধুরী
রোড -১৩৮, প্লট - ১/এ, গুলশান-১, ঢাকা-১২১২ ফোনঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৩-৫, ফ্যাক্সঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৮
ই-মেইল : info@manobkantha.com, mkonlinedesk@gmail.com