শিরোনাম :
নতুন ঠিকানায় হলি আর্টিজান
অনলাইন ডেস্ক
Published : Tuesday, 10 January, 2017 at 5:35 PM, Update: 10.01.2017 5:39:35 PM
নতুন ঠিকানায় হলি আর্টিজান জঙ্গি হামলার পর বন্ধ হয়ে যাওয়া গুলশান-২ এর হলি আর্টিজান বেকারি পুনরায় চালু হয়েছে। মঙ্গলবার থেকে রাজধানীর গুলশান এভিনিউয়ের ১৫৩/এ ‌র‌্যাংগস আর্কেডের দ্বিতীয় তলায় স্বল্প পরিসরে রেস্তোরাঁটি খোলা হয়।
নাম প্রকাশে অনিচ্ছুক প্রতিষ্ঠানটির ব্যবস্থাপক জানান, এখন তারা মাত্র ৫০০ বর্গফুট জায়গায় রেস্তোরাঁটি চালু করেছেন। আগে এটি ছিল দুই হাজার বর্গফুট জায়গায়। যেখানে একসঙ্গে বসতে পারতেন ৫০ জন অতিথি। এখন নতুন রেস্তোরাঁটিতে আপাতত ২০ জন বসতে পারবেন।
তিনি আরো জানান, মানুষের জীবনে ভাল সময় আসে খারাপ সময়ও আসে। আমাদের ব্যবসায়ও একটা খারাপ সময় এসেছে। সেটা থেকে ঘুরে দাঁড়ানোর একটা চেষ্টা আমরা করছি। এছাড়া গুলশানের নতুন ঠিকানায় রেস্তোরাঁটি চালুর পাশাপাশি আর্টিজান কর্তৃপক্ষ ধানমণ্ডি ও মতিঝিলেও শাখা খোলার কথা চিন্তা করছে বলে জানান ওই ব্যবস্থাপক।
নতুন ঠিকানায় হলি আর্টিজান গত বছরের ১ জুলাই একদল জঙ্গি গুলশান-২ এর ৭৯ নম্বর সড়কের হলি আর্টিজানে ঢুকে ১৭ বিদেশিসহ ২০ জনকে হত‌্যা করে। পরদিন সকালে কমান্ডো অভিযানে ওই জঙ্গিরা নিহত হয়। এরপরই রেস্তোরাঁর নিয়ন্ত্রণ নেয় নিরাপত্তা বাহিনী। সে সময় জঙ্গি হামলা ও কমান্ডো অভিযানে রেস্তোরাঁর সীমানা দেয়াল ও ভবনের বেশিরভাগ অংশ ক্ষতিগ্রস্ত হয়। এরপর থেকেই প্রতিষ্ঠানটি বন্ধ ছিল।

মানবকণ্ঠ/জেডএইচ





অ্যাপস ও ফিড
সামাজিক নেটওয়ার্ক
ভারপ্রাপ্ত সম্পাদক : আনিস আলমগীর
প্রকাশক : জাকারিয়া চৌধুরী
রোড -১৩৮, প্লট - ১/এ, গুলশান-১, ঢাকা-১২১২
ফোনঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৩-৫, ফ্যাক্সঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৮
ই-মেইল : info@manobkantha.com, mkonlinedesk@gmail.com
© সর্বস্বত্ব সংরক্ষিত । মানবকণ্ঠে প্রকাশিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র ও অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি।
ভারপ্রাপ্ত সম্পাদক : আনিস আলমগীর, প্রকাশক : জাকারিয়া চৌধুরী
রোড -১৩৮, প্লট - ১/এ, গুলশান-১, ঢাকা-১২১২ ফোনঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৩-৫, ফ্যাক্সঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৮
ই-মেইল : info@manobkantha.com, mkonlinedesk@gmail.com