শিরোনাম :
জাতীয় বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন গাউন সংগ্রহের সময়সূচি
গাজীপুর প্রতিনিধি
Published : Monday, 9 January, 2017 at 5:20 PM
জাতীয় বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন গাউন সংগ্রহের সময়সূচিআগামী ১৭ জানুয়ারি মঙ্গলবার বিকেল ৩টায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিতব্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রথম সমাবর্তন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এতে অংশগ্রহণের জন্য নিবন্ধনকৃত গ্র্যাজুয়েটদের সমাবর্তন গাউন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নগর কার্যালয়, বাড়ি # ৫৮, রোড # ৮/এ, ধানমন্ডি, ঢাকা থেকে নিম্নোক্ত সিডিউল অনুযায়ী বিতরণ করা হবে। সোমবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ তথ্য ও পরামর্শ দফতরের ভারপ্রাপ্ত পরিচালক মো. ফয়জুল করিম এ তথ্য জানিয়েছেন।
তিনি আরো জানান, ১৩ জানুয়ারি (শুক্রবার) সকাল সাড়ে ৯ থেকে রাত ১০টা, ১৪ জানুয়ারি (শনিবার) সকাল সাড়ে ৯ টা থেকে রাত ১০টা এবং ১৫ জানুয়ারি (রোববার) সকাল সাড়ে ৯টা থেকে রাত ১০টা পযর্ন্ত দেয়া হবে।
নিবন্ধনকারীরা নিজে উপস্থিত হয়ে বা প্রত্যায়িত প্রতিনিধির মারফত উল্লিখিত সময়সূচি অনুযায়ী সমাবর্তন গাউন সংগ্রহ করা যাবে এবং গাউন সংগ্রহের সময় প্রমাণপত্র হিসেবে নিবন্ধনের কনফার্মেশন কপি ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সঙ্গে আনতে হবে।
সমাবর্তনে অংশগ্রহণকারী গ্র্যাজুয়েটবৃন্দের চূড়ান্ত তালিকা এবং কে কোন কক্ষে আসন গ্রহণ করবেন তা যথাসময়ে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (http://www.nu.edu.bd) ও কনভোকেশন সাইটে (http://www.convocation.nu.edu.bd) প্রকাশ করা হবে।

মানবকণ্ঠ/এসএইচভি/বিএএফ





অ্যাপস ও ফিড
সামাজিক নেটওয়ার্ক
ভারপ্রাপ্ত সম্পাদক : আনিস আলমগীর
প্রকাশক : জাকারিয়া চৌধুরী
রোড -১৩৮, প্লট - ১/এ, গুলশান-১, ঢাকা-১২১২
ফোনঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৩-৫, ফ্যাক্সঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৮
ই-মেইল : info@manobkantha.com, mkonlinedesk@gmail.com
© সর্বস্বত্ব সংরক্ষিত । মানবকণ্ঠে প্রকাশিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র ও অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি।
ভারপ্রাপ্ত সম্পাদক : আনিস আলমগীর, প্রকাশক : জাকারিয়া চৌধুরী
রোড -১৩৮, প্লট - ১/এ, গুলশান-১, ঢাকা-১২১২ ফোনঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৩-৫, ফ্যাক্সঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৮
ই-মেইল : info@manobkantha.com, mkonlinedesk@gmail.com