শিরোনাম :
বিএনপি অস্তিত্বহীন : এরশাদ
রংপুর প্রতিনিধি
Published : Monday, 9 January, 2017 at 3:13 PM, Update: 09.01.2017 4:52:27 PM
বিএনপি অস্তিত্বহীন : এরশাদবিএনপি অস্তিত্বহীন। এখন তাদের টিকে থাকাই দায় মন্তব্য করে জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, তাদের কে কী বললো তাতে কোনো কিছু যায় আসে না। বিএনপির আমলে বিচারককে প্রভাবিত করে আমাকে শাস্তি দেয়া হয়েছিল। আশা করি, এখন এ নিয়ে তেমন কিছু হবে না। আইন তার নিজস্ব গতিতেই চলবে।
সোমবার দুপুরে তিন দিনের রংপুর সফরে এসে তার নিজ বাসভবন পল্লী নিবাসে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় কালে এসব কথা বলেন তিনি।
এমপি মঞ্জুরুল ইসলাম লিটন হত্যা প্রসঙ্গে এরশাদ বলেন, এমপি লিটন খুনের ঘটনা খুই উদ্বেগজনক। সরকার এই উদ্বেগ দূর করতে ব্যর্থ হয়েছে। একজন নির্বাচিত জন প্রতিনিধি যদি পুলিশ প্রটোকলে চলাচল করেন তাহলে জনগনের সঙ্গে তাদের দূরত্ব তৈরি হবে। তারা জনগণের কাছ থেকে বিচ্ছিন্ন হয়ে যাবেন। জনপ্রতিনিধিরা যদি নিরাপত্তা চাই তাহলে আমাদের জনপ্রতিনিধি হওয়া উচিত নয়।
দলের সাংগঠনিক অবস্থা তুলে ধরে এরশাদ বলেন, আগামী নির্বাচনে ক্ষমতায় যাবার জন্য আমরা প্রস্তুত আছি। আমাদের সাংগঠনিক অবস্থা ভালো। আগামী জাতীয় নির্বাচনে ৩০০ আসনেই লড়াই করবে জাতীয় পার্টি। যদি নির্বাচন সুষ্ঠু হয় জাতীয় পার্টি আবার ক্ষমতায় আসবে।
নিজের মামলা সংক্রান্ত বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এরশাদ বলেন, আমার নামে সব মিথ্যা মামলা দেয়া হয়েছে। বিএনপি সরকারের আমলে জজ সাহেবরা আমাকে শাস্তি দিতে চায়নি। তাই তাদেরকে স্ট্যান্ড রিলিজ পর্যন্ত করা হয়েছিল। এখন খালেদা জিয়া দেখছি আদালতে যান। তিনি কবে জেলে যাবেন সেই অপেক্ষায় আছি।
এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ, জেলা জাতীয় পার্টির আহ্বায়ক সাবেক এমপি মোফাজ্জল হোসেন মাস্টার, মহানগর আহ্বায়ক সাবেক উপজেলা চেয়ারম্যান মোস্তাফিজার রহমান মোস্তফা, সদস্য সচিব এস এম ইয়াসীর, জাতীয় ছাত্র সমাজ রংপুর জেলা শাখার দায়িত্বপ্রাপ্ত সাধারণ সম্পাদক সোবহান মুজিব বিদ্যুৎসহ দলের জেলার ও মহানগরের নেতৃবৃন্দ।
এর আগে ঢাকা থেকে বিমান যোগে সৈয়দপুরে বিমানবন্দরে অবতরণ করে সড়ক পথে সার্কিট হাউসে পৌঁছলে তাকে গার্ড অব অনার প্রদান করা হয়।  

মানবকণ্ঠ/এমএম/এসএস





অ্যাপস ও ফিড
সামাজিক নেটওয়ার্ক
ভারপ্রাপ্ত সম্পাদক : আনিস আলমগীর
প্রকাশক : জাকারিয়া চৌধুরী
রোড -১৩৮, প্লট - ১/এ, গুলশান-১, ঢাকা-১২১২
ফোনঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৩-৫, ফ্যাক্সঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৮
ই-মেইল : info@manobkantha.com, mkonlinedesk@gmail.com
© সর্বস্বত্ব সংরক্ষিত । মানবকণ্ঠে প্রকাশিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র ও অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি।
ভারপ্রাপ্ত সম্পাদক : আনিস আলমগীর, প্রকাশক : জাকারিয়া চৌধুরী
রোড -১৩৮, প্লট - ১/এ, গুলশান-১, ঢাকা-১২১২ ফোনঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৩-৫, ফ্যাক্সঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৮
ই-মেইল : info@manobkantha.com, mkonlinedesk@gmail.com