শিরোনাম :
মালয়েশিয়াস্থ জালালাবাদ অ্যাসোসিয়েশনের অভিষেক
মোস্তাক রয়েল, মালয়েশিয়া
Published : Monday, 9 January, 2017 at 2:42 PM
মালয়েশিয়াস্থ জালালাবাদ অ্যাসোসিয়েশনের অভিষেকনতুন কমিটি নিয়ে অভিষেক ও আলোচনা সভা করেছে মালয়েশিয়াস্থ জালালাবাদ অ্যাসোসিয়েশন। রোববার রাজধানী কুয়ালালামপুরে অভিজাত রসনা বিলাশ রেস্টুরেন্টে এ সভা অনুষ্ঠিত হয়।
মালয়েশিয়াস্থ জালালাবাদ অ্যাসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ আকতার মিয়ার সভাপতিত্বে, সাদেক তপাদার ও ফয়ছল আহমেদের অনুষ্ঠান পরিচালনায় বক্তব্য দেন মালয়েশিয়াস্থ জালালাবাদ অ্যাসোসিয়েশনের সহসভাপতি হোসাইন আহমেদ বুলবুল, ফয়েজ উদ্দিন, সাধারণ সম্পাদক মোহাম্মদ আনোয়ার হোসেন সেলিম, সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহমেদ, সহসাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক জুনায়েদ আহমেদ, দপ্তর সম্পাদক কামাল আহমেদ, প্রচার সম্পাদক এবাদুর রহমান চৌধুরী প্রমুখ।
সভায় বক্তারা বলেন, এই সংগঠন সিলেট অঞ্চলের মানুষের প্রানের সংগঠন। সিলেট প্রবাসীসহ সকল প্রবাসী বাংলাদেশিদের কল্যাণে কাজ করার জন্য মালয়েশিয়ায় আমরা তত্পর রয়েছি। বাংলাদেশের পবিত্র নগরী সিলেটে জন্ম নিয়ে আমরা গর্বিত। দেশ কিংবা প্রবাসে যেখানেই থাকি না কেন আমাদেরকে এক থাকতে হবে। নতুন বছরে পুরাতনকে পেছনে ফেলে সকল ভেদাভেদ ভুলে মালয়েশিয়াস্থ জালালাবাদ অ্যাসোসিয়শনকে শক্তিশালী করতে সবাইকে এক ছাতার নিচে আসার আহ্বান জানান তারা।
মালয়েশিয়াস্থ জালালাবাদ অ্যাসোসিয়েশনের নতুন কমিটিকে উপস্থিত সবার সঙ্গে পরিচয় করিয়ে দেয়া হয়  এবং সেই সঙ্গে ১০০ দিনের কর্মসূচি ঘোষণা করেন নতুন কমিটির নেতৃবৃন্দ। কর্মসূচি গুলোর মধ্যে অন্যতম কমিটির সদস্যদের মেম্বেরশিপ কার্ড প্রদান, বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান, মালয় ভাষা শিক্ষা প্রশিক্ষণ কেন্দ্র স্থাপন, গরীব ও অসহায় মেধাবী শিক্ষার্থীদের জন্য আর্থিক সহযোগিতা প্রদান ইত্যাদি। পরে নৈশ ভোজের মাধ্যমে অনুস্থানের সমাপ্তি ঘোষণা করা হয়।

মানবকণ্ঠ/এসএস





অ্যাপস ও ফিড
সামাজিক নেটওয়ার্ক
ভারপ্রাপ্ত সম্পাদক : আনিস আলমগীর
প্রকাশক : জাকারিয়া চৌধুরী
রোড -১৩৮, প্লট - ১/এ, গুলশান-১, ঢাকা-১২১২
ফোনঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৩-৫, ফ্যাক্সঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৮
ই-মেইল : info@manobkantha.com, mkonlinedesk@gmail.com
© সর্বস্বত্ব সংরক্ষিত । মানবকণ্ঠে প্রকাশিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র ও অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি।
ভারপ্রাপ্ত সম্পাদক : আনিস আলমগীর, প্রকাশক : জাকারিয়া চৌধুরী
রোড -১৩৮, প্লট - ১/এ, গুলশান-১, ঢাকা-১২১২ ফোনঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৩-৫, ফ্যাক্সঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৮
ই-মেইল : info@manobkantha.com, mkonlinedesk@gmail.com