শিরোনাম :
ডিজিটাল বাংলাদেশের থিম সং প্রকাশ
নিজস্ব প্রতিবেদক
Published : Monday, 9 January, 2017 at 2:10 AM
ডিজিটাল বাংলাদেশের থিম সং প্রকাশডিজিটাল বাংলাদেশ নিয়ে থিম সং এবং মিউজিক ভিডিও প্রকাশ করেছে আইসিটি বিভাগ। থিম সং টির মূল উপজীব্য বিষয় 'জয় বাংলা বুকে নিয়ে সামনে এগিয়ে যাওয়া; এবং 'সবাই সবখানে রেডি হচ্ছে ডিজিটালি;। আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক নিজের ইউটিউব চ্যানেলে মিউজিক ভিডিওটি আপলোড করেছেন।
ডিজিটাল বাংলাদেশ থিম সং এবং মিউজিক ভিডিওতে দেখা যায়, প্রত্যন্ত অঞ্চলে কৃষকরাও এখন কৃষি বিষয়ক নানা রকম তথ্য ও সেবা মাঠে বসে পাচ্ছে। অনলাইনে ৪০ লাখ জমির পর্চা তৈরি হয়েছে, ডিজিটাল ভূমি রেকর্ড হয়েছে। গ্রাম পর্যায়ে ই-স্বাস্থ্যসেবা, টেলিমেডিসিন সেবা চালু হয়েছে।
মিউজিক ভিডিওতে দেশের শিক্ষা ক্ষেত্রের পরিবর্তন দেখানো হয়েছে। এছাড়াও জনগণের দোড়গোড়ায় সেবা পৌঁছে দেওয়ার চিত্রও ফুটে উঠেছে। রয়েছে বাংলাদেশের একমাত্র বঙ্গবন্ধু সাটেলাইট নিয়েও ভিডিও।
প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় এবং আইসিটি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের অনুপ্রেরণা ও সার্বিক সহযোগিতায় বাংলাদেশ থিম সং ও মিউজিক ভিডিও নির্মাণ করেছে বিটপি অ্যাডভারটাইজিং লিমিটেড।
মিউজিক ভিডিওটির চিত্রনাট্য লিখেছেন বিটপির অ্যাসোসিয়েট ক্রিয়েটিভ ডিরেক্টর তসলিম খান রানা। আর গানের কথা লিখেছেন মুশফিকুর রহমান পাভেল এবং স্যান। সুর ও সঙ্গীতায়োজন করেছেন ওয়ারফেজের পলাশ নূর। এটি পরিচালনা করেছেন মীর মোকাররম হোসেন শুভ।


মানবকণ্ঠ/এসআইএস





অ্যাপস ও ফিড
সামাজিক নেটওয়ার্ক
ভারপ্রাপ্ত সম্পাদক : আনিস আলমগীর
প্রকাশক : জাকারিয়া চৌধুরী
রোড -১৩৮, প্লট - ১/এ, গুলশান-১, ঢাকা-১২১২
ফোনঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৩-৫, ফ্যাক্সঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৮
ই-মেইল : info@manobkantha.com, mkonlinedesk@gmail.com
© সর্বস্বত্ব সংরক্ষিত । মানবকণ্ঠে প্রকাশিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র ও অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি।
ভারপ্রাপ্ত সম্পাদক : আনিস আলমগীর, প্রকাশক : জাকারিয়া চৌধুরী
রোড -১৩৮, প্লট - ১/এ, গুলশান-১, ঢাকা-১২১২ ফোনঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৩-৫, ফ্যাক্সঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৮
ই-মেইল : info@manobkantha.com, mkonlinedesk@gmail.com