শিরোনাম :
মির্জাপুর ক্যাডেটে ভর্তি পরীক্ষায় বিলম্ব
মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
Published : Friday, 6 January, 2017 at 6:13 PM, Update: 06.01.2017 6:19:48 PM
মির্জাপুর ক্যাডেটে ভর্তি পরীক্ষায় বিলম্বঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ভোর রাত থেকে যানজটের সৃষ্টি হয়েছে। যা এক পর্যায়ে যমুনা সেতুর পূর্বপাড় থেকে মহাসড়কের কালিয়াকৈরের কবীরপুর এলাকা পর্যন্ত প্রায় ৬০ কিলোমিটার এলাকায় বিস্তৃতি ঘটে। এই যানজটে আটকা পড়ে মির্জাপুর ক্যাডেট কলেজে ভর্তি পরীক্ষায় অংশ নিতে আসা শিক্ষার্থীরাও। যার ফলে ভর্তি পরীক্ষা শুরু হয় এক ঘন্টা বিলম্বে।
শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে মির্জাপুর উপজেলার আছিমতলা নামক স্থানে ঢাকাগামী ইউএস ট্যাভেলস নামক যাত্রীবাহী বাস নিয়ন্ত্রন হারিয়ে সেতুর রেলিং ভেঙ্গে প্রায় ৩০ ফুট নীচে খাদে পড়ে যায়। এতে কমপক্ষে ১৫ জন আহত হন। খবর পেয়ে মির্জাপুর ফায়ার স্টেশনের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করেন। এসময় মহাসড়কের উভয় পাশে যান চলাচল বন্ধ হয়ে যায়। 
এদিকে মির্জাপুর ক্যাডেট কলেজে ভর্তি পরীক্ষায় অংশ নিতে আসা শিক্ষার্থীরাও যানজটে আটকা পড়ে। শুক্রবার সকাল দশটার পর থেকে থেমে থেমে যানবাহন চলাচল করলেও দুপুর দুইটার পর মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয় বলে পুলিশ সূত্র জানিয়েছেন।
মির্জাপুর ক্যাডেট কলেজের অধ্যক্ষ মো. নুরুল হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ঘন কুয়াশা, সড়ক দুর্ঘটনা ও যানজটে আটকা পড়া পরীক্ষার্থীদের কথা চিন্তা করে সকাল ৯টার ভর্তি পরীক্ষা এক ঘন্টা পিছিয়ে ১০টায় শুরু করা হয়।  

মানবকণ্ঠ/এনএস





অ্যাপস ও ফিড
সামাজিক নেটওয়ার্ক
ভারপ্রাপ্ত সম্পাদক : আনিস আলমগীর
প্রকাশক : জাকারিয়া চৌধুরী
রোড -১৩৮, প্লট - ১/এ, গুলশান-১, ঢাকা-১২১২
ফোনঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৩-৫, ফ্যাক্সঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৮
ই-মেইল : info@manobkantha.com, mkonlinedesk@gmail.com
© সর্বস্বত্ব সংরক্ষিত । মানবকণ্ঠে প্রকাশিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র ও অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি।
ভারপ্রাপ্ত সম্পাদক : আনিস আলমগীর, প্রকাশক : জাকারিয়া চৌধুরী
রোড -১৩৮, প্লট - ১/এ, গুলশান-১, ঢাকা-১২১২ ফোনঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৩-৫, ফ্যাক্সঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৮
ই-মেইল : info@manobkantha.com, mkonlinedesk@gmail.com