শিরোনাম :
ফ্লোরিডায় সড়ক দুর্ঘটনায় মা-ছেলের মৃত্যু
নিউইয়র্ক সংবাদদাতা
Published : Thursday, 5 January, 2017 at 9:50 AM
ফ্লোরিডায় সড়ক দুর্ঘটনায় মা-ছেলের মৃত্যুযুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় সড়ক দুর্ঘটনায় মা-ছেলের মৃত্যু হয়েছে। ফ্লোরিডা থেকে কানাডা যাওয়ার পথে ফ্লোরিডা অঙ্গরাজ্যে গত মঙ্গলবার রাত দুইটার দিকে এই ঘটনা ঘটে। নিহতরা হলেন, আলেকজান্দ্রিয়াস্থ ডাটা গ্রুপের ডিবিএ ইন্সট্রাকটর ও প্রসাশনিক কর্মকর্তা এমদাদুল হকের স্ত্রী নাজিয়া হোসেন (৩২) ও একমাত্র ছেলে আয়ান হক (৪)। এই দুর্ঘটনায় ডাটা গ্রুপের ডিবিএ ইন্সট্রাকটর ও প্রসাশনিক কর্মকর্তা এমদাদুল হক (৩৭) ও তার মামী গুরুতর আহত হয়েছে।
বছরের শুরুতেই মর্মান্তিক এই নিহতের ঘটনায় কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে।
ডাটা গ্রুপের স্বত্বাধিকারী জাকির হোসাইন এই দুর্ঘটনার কথা নিশ্চিত করেছে জানান, এমদাদুল হক ও তার মামীকে ফ্লোরিডার ওরেঞ্জ পার্ক হাসপাতাল সেন্টারে ভর্তি করা হয়েছে। হাসপাতালে তাদের নিবির পরিচর্যায় রয়েছেন।
ফ্লোরিডার বিভিন্ন মিডিয়ায় প্রচারিত খবরের বরাত দিয়ে জাকির হোসাইন বুধবার ফোনে জানান, ফ্লোরিডায় বেড়ানোর পর এমদাদুল হক তার স্ত্রী-পুত্র ও মামীকে সঙ্গে নিয়ে কানাডায় যাচ্ছিলেন। অপর এক গাড়িতে তার মামা ছিলেন। এমদাদুল হকের স্ত্রী নাজিয়া হোসেন নিজেই গাড়ি  ড্রাইভ করছিলেন। ফ্লোরিডার আই ৯৫ নর্থ হাইওয়ে এই দুর্ঘটনা ঘটে। ধারণা করা হচ্ছে, হাইওয়ে ধরে গাড়িটি দ্রুত চলার পথে নাজিয়া নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন এবং গাড়িটি রাস্তা থেকে ছিটকে গিয়ে পার্শ্ববর্তী একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মা ও ছেলের মৃত্যু ঘটে। আহত হয় অপর দু’জন। পরবর্তীতে হেলিকপ্টার যোগে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এমদাদুল হকের জ্ঞান ফিরলেও মামীর জ্ঞান ফিরেনি।
জাকির হোসাইন জানান, কানাডিয়ান নাগরিক এমদাদুল হক তার পরিবার নিয়ে কানাডার ওন্টারিয়তে বসবাস করেন। ডাটা গ্রুপের কাজে তিনি মাঝে মাঝে ভার্জিনিয়া আসতেন। আর স্ত্রী নাজিয়া হোসেনের দিক থেকে আত্মীয় মামা-মামী বাস করতেন ম্যারিল্যান্ড। তারা ফ্লোরিডায় বেড়িয়ে কানাডা যাচ্ছিলেন।
এমদাদুল হকের স্ত্রী ও ছেলের মৃত্যুতে ডাটা গ্রুপের স্বত্বাধিকারী জাকির হোসাইন, ভার্জিনিয়ার বর্ণমালা শিক্ষাঙ্গনের প্রেসিডেন্ট নাজনীন আখতার ও সাধারণ সম্পাদক সোহানী পারভীন গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।

মানবকণ্ঠ/এসএস 





অ্যাপস ও ফিড
সামাজিক নেটওয়ার্ক
ভারপ্রাপ্ত সম্পাদক : আনিস আলমগীর
প্রকাশক : জাকারিয়া চৌধুরী
রোড -১৩৮, প্লট - ১/এ, গুলশান-১, ঢাকা-১২১২
ফোনঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৩-৫, ফ্যাক্সঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৮
ই-মেইল : info@manobkantha.com, mkonlinedesk@gmail.com
© সর্বস্বত্ব সংরক্ষিত । মানবকণ্ঠে প্রকাশিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র ও অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি।
ভারপ্রাপ্ত সম্পাদক : আবু বকর চৌধুরী, প্রকাশক : জাকারিয়া চৌধুরী
রোড -১৩৮, প্লট - ১/এ, গুলশান-১, ঢাকা-১২১২ ফোনঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৩-৫, ফ্যাক্সঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৮
ই-মেইল : info@manobkantha.com, mkonlinedesk@gmail.com