শিরোনাম :
গ্রিসে দোয়েল একাডেমির নববর্ষের শুভেচ্ছা
গ্রিস প্রতিনিধি
Published : Friday, 30 December, 2016 at 4:30 PM
গ্রিসে দোয়েল একাডেমির নববর্ষের শুভেচ্ছাগ্রিস প্রধানমন্ত্রীর দলীয় কার্যালয়ে দোয়েল একাডেমি শিশুরা ও দোয়েল সাংস্কৃতিক সংগঠনের কর্মীরা ইংরেজি নববর্ষের শুভেচ্ছা বিনিময় করেছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় গ্রিসের ক্ষমতাসীন দল সিরিজার (বাম) কেন্দ্রীয় কার্যালয়ে দলের সাধারণ সম্পাদক পানোস রিগাসসহ অন্যান্য কেন্দ্রীয় নেতারা দোয়েল একাডেমির শিশুদের নববর্ষের শুভেচ্ছা জানান ও উপহার বিনিময় করেন।
অনুষ্ঠানে দোয়েল একাডেমির পক্ষ থেকে ফাহিম বাসার স্মারকলিপি পাঠ করেন ও প্রধানমন্ত্রীকে নববর্ষের শুভেচ্ছা জানান। পাশাপাশি দোয়েল একাডেমির শিশুরা গ্রিক ভাষায় নববর্ষের গান গেয়ে সবাইকে মুগ্ধ করে। বিশেষভাবে মুরছালিনের নাম উল্লেখযোগ্য।
ক্ষমতাসীন সিরিজার সাধারণ সম্পাদক পানোস রিগাস শিশুদের কাছে তাদের দৈনন্দিন সমস্যার বিষয়ে জানতে চাইলে শিশুরা তাদের নাগরিক অধিকার ও সমমর্যাদা দাবি করে। এছাড়া বর্তমান সরকারকে বিশেষ করে প্রধানমন্ত্রীকে অভিবাসী শিশুদের জন্মসূত্রে নাগরিকরে অধিকার দেয়ায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানায়।
পানোস রিগাস শিশুদের জড়িয়ে ধরে শিশুদের সব ধরনের নাগরিক অধিকারসহ সমমর্যাদা দেয়ার আশ্বাস দেন এবং শিক্ষা ও সংস্কৃতির মধ্য দিয়ে দুদেশের সম্পর্ক জোরদার হবে বলে আশা প্রকাশ করেন। তিনি শিশুদের কাছ থেকে একটি বাংলা গান শোনার ইচ্ছা প্রকাশ করলে শিশুরা ধন ধান্য পুষ্প ভরা আমাদের এই বসুন্ধরা গানটি গেয়ে সবাইকে মুগ্ধ করে।
পরিশেষে ঐতিহ্যবাহী খাবার দিয়ে আপ্যায়িত করা হয়। শিশুদের সঙ্গে উপস্থিত ছিলেন দোয়েল একাডেমির অধ্যক্ষ জাহিদুল হক, দোয়েল সাংস্কৃতিক সংগঠনের সভাপতি আবদুর রাজ্জাক টিটু, গ্রিক বাংলা চেম্বারের সভাপতি আরিফুর রহমান আরিফ, দোয়েলর সহ-সভাপতি কুদ্দুস শিকদার, আবুল বাসার, বাবুল খলিফা, নুরজাহান বেগম, মিসেস্ চপলা ও হামিদা আখতার ইভা।

মানবকণ্ঠ/এফএইচ






অ্যাপস ও ফিড
সামাজিক নেটওয়ার্ক
ভারপ্রাপ্ত সম্পাদক : আবু বকর চৌধুরী
প্রকাশক : জাকারিয়া চৌধুরী
রোড -১৩৮, প্লট - ১/এ, গুলশান-১, ঢাকা-১২১২
ফোনঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৩-৫, ফ্যাক্সঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৮
ই-মেইল : info@manobkantha.com, mkonlinedesk@gmail.com
© সর্বস্বত্ব সংরক্ষিত । মানবকণ্ঠে প্রকাশিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র ও অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি।
ভারপ্রাপ্ত সম্পাদক : আবু বকর চৌধুরী, প্রকাশক : জাকারিয়া চৌধুরী
রোড -১৩৮, প্লট - ১/এ, গুলশান-১, ঢাকা-১২১২ ফোনঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৩-৫, ফ্যাক্সঃ +৮৮-০২-৫৫০৪৪৯৪৮
ই-মেইল : info@manobkantha.com, mkonlinedesk@gmail.com