শিরোনাম :
ঘরে বসে অনলাইনে ঈদের কেনাকাটা
Published : Friday, 26 June, 2015 at 9:18 PM
হাফিজ মহিউদ্দিন উমর
ঈদের আনন্দকে আরো রঙিন করে দেয় নতুন পোশাকসহ ঈদের আকর্ষণীয় অন্যান্য উপকরণ। তবে মার্কেটে মার্কেটে ঘুরে নিজের পছন্দের পোশাকটি জোগাড় করতে এ সময়ে বৃষ্টি, যানজটের ঝামেলাসহ নানামুখী সমস্যা আপনার নিত্যসঙ্গী। তাই প্রিয়জনের জন্য ঈদের কেনাকাটা করতে পারেন ঘরে বসেই। কী নেই অনলাইন স্টোরে? জমি, ফ্ল্যাট, গাড়ি, কম্পিউটার, মোবাইল থেকে শুরু করে জামা-কাপড়, জুয়েলারি, শাড়ি, ঘর গোছানোর সামগ্রীÑ সবই কিনতে পাওয়া যাচ্ছে।
এখনই ডটকম: ঈদ উপলক্ষে ডিজিটাল ঈদ আয়োজনে মেতেছে এখনই ডটকম (www.akhoni.com)| । সাইটে লাগইন করলে শুরুতেই চোখে পড়বে টি-শার্ট ধামাকা অফার। এর আওতায় ৩৫ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে প্রতিষ্ঠানটি। হোম পেজে আরো রয়েছে ওয়ালেট ও বেল্টে ১০০ টাকা ছাড়ের অফার। রয়েছে ২টি টি-শার্ট কিনে ১ টি জিতে নেয়ার সুযোগ। এছাড়াও শাড়ি, সালোয়ার-কামিজ, শার্ট-প্যান্ট, ফতুয়া, পাঞ্জাবিসহ সব ধরনের পণ্য কেনাকাটা করার সুযোগ আছে এখানে। এখনই ডটকমের প্রধান নির্বাহী শামীম আহসান বলেন, গ্রাহকদের আরো বেশি পণ্য সুবিধা দিতে এখনই ডটকমের ডিজিটাল ঈদ আয়োজন।
প্রিয়শপ ডটকম: ঈদ উপলক্ষে অনলাইন ঈদ শপিং ফেস্টিভাল চলছে প্রিয়শপ ডটকমে (www.priyoshop.com)| । এর আওতায় বিকাশ পেমেন্টে ১০ শতাংশ ছাড় দিচ্ছে প্রতিষ্ঠানটি। সাইটটিতে রয়েছে কমমূল্যে ও ৫০ শতাংশ পর্যন্ত ছাড়ে সব ধরনের পণ্য কেনার সুযোগ। এছাড়াও মাত্র আট ঘণ্টায় পণ্য ডেলিভারির সুবিধা দিচ্ছে প্রতিষ্ঠানটি।
আপনজন ডটকম: ঈদ উপলক্ষে কেনাকাটার উৎসব চলছে আপনজন ডটকমে (www.apozone.com)| । এর আওতায় ৫০ শতাংশ ক্যাশ ব্যাক অফার দিচ্ছে প্রতিষ্ঠানটি। রয়েছে ফ্রি ডেলিভারি ও নিশ্চিত উপহারের অফার। দেশীয় অনলাইন স্টোরগুলোর মধ্যে এবার প্রচুর ঈদ কালেশন নিয়ে সেজেছে আপনজন ডটকম।
আমারদেশ ই-শপ: ঈদ উৎসবের পণ্য সম্ভারে সেজেছে আমারদেশ ই-শপ (www.amardesheshop.com)| । ঈদ উপলক্ষে একেবারে নতুন করে সাজানো হয়েছে সাইটটি। যুক্ত হয়েছে নতুন নতুন পণ্য। রয়েছে ছাড় আর কমদামে পণ্য কেনার সুযোগ।
বাংলাদেশ ব্র্যান্ডস ডটকম: বাংলাদেশ ব্র্যান্ডস ডটকম (www.bangladeshbrands.com)  সাইটটিতে দেশের শীর্ষস্থানীয় সব ব্র্যান্ডের পোশাক পাওয়া যাচ্ছে। ঈদ উপলক্ষে নতুন করে সাজানো হয়েছে সাইটটির হোমপেজ। আপলোড করা হয়েছে নতুন নতুন পণ্যের ছবি। শাড়ি, সালোয়ার-কামিজ, শার্ট-প্যান্ট, পাঞ্জাবি সহ সব ধরনের পণ্য কেনাকাটা করার সুযোগ আছে এখানে।
আজকের ডিল ডটকম: ঈদ উপলক্ষে আজকের ডিল ডটকম (www.ajkerdeal.com)  ছেলেদের ঈদ শপিং, মেয়েদের ঈদ শপিং নামের আলাদা আলাদা অপশন রেখেছে  হোমপেজে। জুয়েলারি, জুতা, ঘড়ি, শাড়ি, সালোয়ার-কামিজ, শার্ট-প্যান্ট, ফতুয়া, পাঞ্জাবিসহ সব ধরনের পণ্য কেনাকাটা করার সুযোগ আছে এখানে। এর আওতায় নির্দিষ্ট কিছু ব্র্যান্ডের পণ্য বাজার মূল্যের চেয়ে কম দামে ক্রেতাদের সরবরাহ করছে। রয়েছে ছাড় উপহার।
ব্যাগপ্যাকার্স বিডি ডটকম: রমজান ও ঈদ উপলক্ষে ৫০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় দিচ্ছে ব্যাগপ্যাকার্স বিডি ডটকম(bagpackersbd.com)| । লেডিস ব্যাগ, হ্যান্ড পার্স, অফিস ব্যাগ, ল্যাপটপ ব্যাগ, লাগেজ, কাঁধের ব্যাগ, ট্রাভেল ব্যাগ এবং পার্টি ব্যাগসহ প্রতিষ্ঠানটির নির্দিষ্ট কিছু পণ্যের ওপর চলছে ১০ থেকে ৫০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়। প্রথম রমজান থেকে শুরু হওয়া এ আয়োজন চলবে ২০ রমজান ৮ জুলাই পর্যন্ত। এ সম্পর্কে ব্যাগ প্যাকার্সের প্রতিষ্ঠাতা রিয়াজ আহমেদ বাবু বলেন, ‘গ্রাহকদের বাড়তি সুবিধা দেয়ার কথা চিন্তা করেই আমাদের এ আয়োজন।
কারিগর ডটকম: কারিগর ডটকমে (www.karigor.com)  চট্টগ্রাম-কক্সবাজার-সোনাদিয়ার বিখ্যাত শুঁটকি থেকে শুরু করে দেশের বিভিন্ন অঞ্চলের ঐতিহ্যবাহী খাদ্যপণ্য, টি-শার্ট, নকশিকাঁথা, সৃজনী, হাতের কাজ করা বিছানার চাদর, উপহার সামগ্রী ছাড়াও ২৪ ঘণ্টাব্যাপী মোবাইলে ব্যালান্স রিচার্জের ব্যবস্থা রয়েছে।
রূপকথা জামদানি ডটকম: নারীদের জন্য শুধু বাহারি সব জামদানি শাড়ির সমাহার নিয়ে রয়েছে রূপকথা জামদানি ডটকম (www.rupkothajamdani.com)| । অনলাইন শপটির প্রতিষ্ঠাতা তরুণ উদ্যোক্তা শারমিন রাবেয়া।






তাপমাত্রা
ঢাকা : ২৯°সে
অ্যাপস ও ফিড
সামাজিক নেটওয়ার্ক
ভারপ্রাপ্ত সম্পাদক : আবু বকর চৌধুরী
প্রকাশক : জাকারিয়া চৌধুরী
রোড -১৩৮, প্লট - ১/এ, গুলশান-১, ঢাকা-১২১২
ফোনঃ +৮৮-০২-৯৮৯২৮৩২, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৮৯৩৮০৯
ই-মেইল : info@manobkantha.com, mkonlinedesk@gmail.com
© সর্বস্বত্ব সংরক্ষিত । মানবকণ্ঠে প্রকাশিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র ও অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি।
ভারপ্রাপ্ত সম্পাদক : আবু বকর চৌধুরী, প্রকাশক : জাকারিয়া চৌধুরী
রোড -১৩৮, প্লট - ১/এ, গুলশান-১, ঢাকা-১২১২ ফোনঃ +৮৮-০২-৯৮৯২৮৩২, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৮৯৩৮০৯
ই-মেইল : info@manobkantha.com, mkonlinedesk@gmail.com