শিরোনাম :
টার্ন ওভার নাটকে অভিনয় করলেন নিশা
Published : Friday, 26 June, 2015 at 10:39 PM
টার্ন ওভার নাটকে অভিনয় করলেন নিশা‘টার্ন ওভার’ নাটকে অভিনয় করলেন মাহমুদা আক্তার নিশা। সাব্বির চৌধুরীর প্রযোজনায় নাটকটি পরিচালনা করেছেন মোরশেদ রাকিন। মিরপুর ডিওএইচএস, রেডিকেল মেডিকেল ও উত্তরার বিভিন্ন লোকেশনে সম্প্রতি শুটিং হয়েছে নাটকটির। এতে ডাক্তার চরিত্রে দেখা যাবে আরজে, মডেল ও অভিনয় শিল্পী নিশাকে।
গল্পে দেখা যাবে, নাটকের নায়িকা রিশিতা ছোটবেলা থেকেই বেড়ে উঠেছে চাচা চাচীর কাছে। স্বভাবে প্রচণ্ড জেদী মেয়েটি। ছোটবেলাতেই বাবা-মাকে হারানো মেয়েটিকে কোন অভাব বুঝতে দেয়নি তার চাচা-চাচি। কিন্তু দিনে দিনে কেমন জানি বদমেজাজি হয়ে যাচ্ছিল মেয়েটি। কারণ ১৩ বছর বয়স থেকেই  ব্লুাড ক্যান্সারে (লিউকুমিয়া) রোগে আক্রান্ত সে। মেয়েটির চিকিৎসার দরকার। কিন্তু তাতে সে রাজি নয়। কারণ মেয়েটি বলে, তাকে কেউ ভালবাসে না। কি হবে বেঁচে থেকে।
তাকে অনেক কিছু বুঝিয়ে শেষে হাসপাতালে ভর্তি করায় নিশা। এদিকে মেয়েটি কয়েকবার সুইসাইড করারও চেষ্টা করে। এমন কাহিনি নিয়ে এগিয়ে গেছে ‘টার্ন ওভার’ নাটকের গল্প।
নাটকটি সম্পর্কে মাহমুদা আক্তার নিশা জানান, ‘সাম্প্রতিক সময়ের তরুণ-তরুণীদের গল্প নিয়ে তৈরি হয়েছে নাটকটি। আশা করি নাটকটি সবার ভালো লাগবে।’
ঈগল এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত নাটকটি আসছে ঈদে একটি বেসরকারি চ্যানেলে প্রচারিত হবে নাটকটি। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মৌসুমি হামিদ, নিশো, আজিজুল হাকিম, মাহমুদা আক্তার নিশা, সায়েম প্রমুখ ।

মানবকণ্ঠ/ইএইচএম





তাপমাত্রা
ঢাকা : ২৯°সে
অ্যাপস ও ফিড
সামাজিক নেটওয়ার্ক
ভারপ্রাপ্ত সম্পাদক : আবু বকর চৌধুরী
প্রকাশক : জাকারিয়া চৌধুরী
রোড -১৩৮, প্লট - ১/এ, গুলশান-১, ঢাকা-১২১২
ফোনঃ +৮৮-০২-৯৮৯২৮৩২, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৮৯৩৮০৯
ই-মেইল : info@manobkantha.com, mkonlinedesk@gmail.com
© সর্বস্বত্ব সংরক্ষিত । মানবকণ্ঠে প্রকাশিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র ও অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি।
ভারপ্রাপ্ত সম্পাদক : আবু বকর চৌধুরী, প্রকাশক : জাকারিয়া চৌধুরী
রোড -১৩৮, প্লট - ১/এ, গুলশান-১, ঢাকা-১২১২ ফোনঃ +৮৮-০২-৯৮৯২৮৩২, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৮৯৩৮০৯
ই-মেইল : info@manobkantha.com, mkonlinedesk@gmail.com