শিরোনাম :
স্কুল ছাত্রীকে ধর্ষণ করলো ৪ বন্ধু
কুমিল্লা প্রতিনিধি
Published : Friday, 26 June, 2015 at 10:12 PM
স্কুল ছাত্রীকে ধর্ষণ করলো ৪ বন্ধু কুমিল্লার মুরাদনগরে এক স্কুল ছাত্রীকে ২দিন আটকে রেখে ৪ বন্ধু মিলে গণধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার বিকেলে ধর্ষিতাকে স্থানীয়রা উদ্ধার করে পুলিশের হাতে তুলে দিলেও ঘটনার সঙ্গে জড়িতদের কাউকে আটক করতে পারেনি। এ বিষয়ে ওই ছাত্রী বাদী হয়ে ৪জনকে আসামি করে শুক্রবার সন্ধ্যায় মুরাদনগর থানায় মামলা দায়ের করেছে।
মামলার বিবরণ ও ছাত্রীর দেয়া তথ্যের ভিত্তিতে জানা যায়,পাশের ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার একটি বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ওই ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলে পার্শ্ববর্তী মুরাদনগর উপজেলার গাজীপুর গ্রামের গোলাম মোস্তফার ছেলে রোস্তম। এরই সূত্র ধরে বৃহস্পতিবার সকালে বিয়ের প্রলোভন দেখিয়ে রুস্তম ওই স্কুল ছাত্রীকে বাড়ি থেকে বের করে নিয়ে আসে। পরে রুস্তম এবং একই গ্রামের তার বন্ধু খাইরুল, রুবেল, নাইম তাকে পীর কাশিমপুর গ্রামে নিয়ে একটি বাড়িতে আটকে রেখে ২দিন ধরে ধর্ষণ করে। স্থানীয়রা বিষয়টি টের পেয়ে গ্রাম পুলিশ নিয়ে স্কুল ছাত্রীকে উদ্ধার করে পুলিশের কাছে সোপর্দ করে। এ ঘটনায় ওই স্কুল ছাত্রী বাদী হয়ে ৪ বখাটের বিরুদ্ধে শুক্রবার সন্ধ্যায় মুরাদনগর থানায় মামলা দায়ের করেছে।
এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা মুরাদনগর থানার পরিদর্শক (তদন্ত) বিপুল ভট্র জানান,স্কুল ছাত্রী ধর্ষণ মামলায় অভিযুক্তদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।     

মানবকণ্ঠ/এসএম/জেডএইচ





তাপমাত্রা
ঢাকা : ২৯°সে
অ্যাপস ও ফিড
সামাজিক নেটওয়ার্ক
ভারপ্রাপ্ত সম্পাদক : আবু বকর চৌধুরী
প্রকাশক : জাকারিয়া চৌধুরী
রোড -১৩৮, প্লট - ১/এ, গুলশান-১, ঢাকা-১২১২
ফোনঃ +৮৮-০২-৯৮৯২৮৩২, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৮৯৩৮০৯
ই-মেইল : info@manobkantha.com, mkonlinedesk@gmail.com
© সর্বস্বত্ব সংরক্ষিত । মানবকণ্ঠে প্রকাশিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র ও অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি।
ভারপ্রাপ্ত সম্পাদক : আবু বকর চৌধুরী, প্রকাশক : জাকারিয়া চৌধুরী
রোড -১৩৮, প্লট - ১/এ, গুলশান-১, ঢাকা-১২১২ ফোনঃ +৮৮-০২-৯৮৯২৮৩২, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৮৯৩৮০৯
ই-মেইল : info@manobkantha.com, mkonlinedesk@gmail.com