শিরোনাম :
এএসআই-এর গাড়িতে ইয়াবা: চালকের জবানবন্দী
ফেনী প্রতিনিধি
Published : Friday, 26 June, 2015 at 10:04 PM
এএসআই-এর গাড়িতে ইয়াবা: চালকের জবানবন্দীফেনীতে ৬ লাখ ৮০ হাজার ইয়াবা জব্দের ঘটনায় আটক পুলিশের এসবি শাখার এএসআই মাহফুজের গাড়ি চালক জাবেদ আলী আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন। শুক্রবার বিকেলে ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আলমগীর ফারুকীর আদালত এ স্বীকারোক্তিমূলক জবানবন্দী গ্রহণ করে। জবানবন্দির পর জাবেদকে কারাগারে পাঠানো হয়েছে।
দীর্ঘ ৭ পৃষ্ঠার জবানবন্দিতে জাবেদ আলী জানায় এএসআই মাহফুজুর রহমান বি.বাড়িয়া থাকা অবস্থায় দেড় বছর আগে তার সঙ্গে পরিচয় হয়। সেই থেকে মাহফুজের ব্যক্তিগত এলিয়ন প্রাইভেট গাড়িটি তিনি চালাচ্ছেন। এই গাড়িতে করে কক্সবাজার থেকে এএসআই মাহফুজুর রহমান, এসআই আশিক, এসআই বেলাল, ইয়াবা ব্যবসায়ী গিয়াস উদ্দিন, ইয়াবা ব্যবসায়ী সালেহসহ একাধিক ব্যক্তিরা নিয়মিত ইয়াবা আনা নেওয়া করতো। তার গাড়িতে বহনকৃত ইয়াবাগুলো ঢাকার পল্টন, শনির আখরা, মালিবাগসহ বিভিন্ন জায়গায় প্রদান করা হতো। র‍্যাবের হাতে ইয়াবাসহ আটকের সময় দু'টি প্রাইভেট গাড়িতে করে ইয়াবা ঢাকায় নেয়া হচ্ছিল। তার গাড়িটি ধরা পড়লেও অপর গাড়িটি ঢাকায় চলে যায়। ওই গাড়িতে ২৫-৩০ কোটি টাকার ইয়াবা ছিল।
মামলার তদন্ত কর্মকর্তা ও ফেনী মডেল থানার পরিদর্শক (তদন্ত) শাহীনুজ্জামান জানান, আটককৃতের দেয়া তথ্য যাচাই-বাচাই করে ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।
উল্লেখ্য, ২০ জুন রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী বাইপাস অংশের লালপুল থেকে ৬ লাখ ৮০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ এসবি পুলিশের এএসআই মাহফুজুর রহমান (৩৫) ও তার গাড়ি চালক মো. জাবেদ আলীকে (২৯) আটক করে র‍্যাব। এ ঘটনায় র‍্যাবের ফেনী ক্যাম্পের উপ-সহকারী পরিচালক মনিরুল ইসলাম বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

মানবকণ্ঠ/এসএফইউএ/জেডএইচ





তাপমাত্রা
ঢাকা : ২৯°সে
অ্যাপস ও ফিড
সামাজিক নেটওয়ার্ক
ভারপ্রাপ্ত সম্পাদক : আবু বকর চৌধুরী
প্রকাশক : জাকারিয়া চৌধুরী
রোড -১৩৮, প্লট - ১/এ, গুলশান-১, ঢাকা-১২১২
ফোনঃ +৮৮-০২-৯৮৯২৮৩২, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৮৯৩৮০৯
ই-মেইল : info@manobkantha.com, mkonlinedesk@gmail.com
© সর্বস্বত্ব সংরক্ষিত । মানবকণ্ঠে প্রকাশিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র ও অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি।
ভারপ্রাপ্ত সম্পাদক : আবু বকর চৌধুরী, প্রকাশক : জাকারিয়া চৌধুরী
রোড -১৩৮, প্লট - ১/এ, গুলশান-১, ঢাকা-১২১২ ফোনঃ +৮৮-০২-৯৮৯২৮৩২, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৮৯৩৮০৯
ই-মেইল : info@manobkantha.com, mkonlinedesk@gmail.com