শিরোনাম :
মারা গেছেন ব্যারিস্টার নাজমুল হুদার ভাই কামরুল হুদা
নিজস্ব প্রতিবেদক
Published : Friday, 26 June, 2015 at 9:52 PM
মারা গেছেন ব্যারিস্টার নাজমুল হুদার ভাই কামরুল হুদাবিএনপির সাবেক ভাইস চেয়ারম্যান ব্যারিষ্টার নাজমুল হুদার ছোট ভাই, ঢাকা জেলা বিএনপির সহ-সভাপতি ও দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুল হুদা আর নেই। ( ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর। শুক্রবার বিকেল ৩টার দিকে রাজধানীর শমরিতা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। কামরুল হুদা ছয় মাস যাবত ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন। ক’দিন ধরে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় তিনি মারা যান।
ব্যারিস্টার নাজমুল হুদার প্রেস সচিব তারেক হোসেন জানান, আজ শুক্রবার তারাবির নামাজ শেষে ধানমণ্ডির ৮ নম্বর জামে মসজিদে তার জানাজা অনুষ্ঠিত হবে। আর শনিবার গ্রামের বাড়ি সাইন পুকুর জানাজা শেষে দাফন করা হবে বলে জানান তিনি। মৃত্যুকালে কামরুল হুদা স্ত্রী, ভাইসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
এদিকে কামরুল হুদার অকাল ও আকস্মিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া। এক শোকবাণীতে তিনি বলেন, মরহুম কামরুল হুদা একজন জনপ্রিয় উপজেলা চেয়ারম্যান ছিলেন। তিনি তার উপজেলার সর্বস্তরের মানুষের কাছে তার সদাচরণ, সাধারণ মানুষের প্রতি তার নিবেদিত ভূমিকা এবং দলের নেতা-কর্মীদের কাছে তার সাংগঠনিক দক্ষতার জন্য খুবই জনপ্রিয় হয়ে উঠেছিলেন। তার মৃত্যুতে দল একজন দক্ষ সংগঠক এবং স্থানীয় জনগণ একজন নিবেদিত সমাজসেবককে হারালো। পরম করুনাময় আল্লাহ’র দরবারে প্রার্থনা করি তিনি যেন তাকে জান্নাতবাসী করেন। বিএনপি চেয়ারপার্সন মরহুম কামরুল হুদার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারবর্গ, আত্মীয়স্বজন, গুনগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

মানবকণ্ঠ/কেএইচ/আরএ





তাপমাত্রা
ঢাকা : ২৯°সে
অ্যাপস ও ফিড
সামাজিক নেটওয়ার্ক
ভারপ্রাপ্ত সম্পাদক : আবু বকর চৌধুরী
প্রকাশক : জাকারিয়া চৌধুরী
রোড -১৩৮, প্লট - ১/এ, গুলশান-১, ঢাকা-১২১২
ফোনঃ +৮৮-০২-৯৮৯২৮৩২, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৮৯৩৮০৯
ই-মেইল : info@manobkantha.com, mkonlinedesk@gmail.com
© সর্বস্বত্ব সংরক্ষিত । মানবকণ্ঠে প্রকাশিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র ও অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি।
ভারপ্রাপ্ত সম্পাদক : আবু বকর চৌধুরী, প্রকাশক : জাকারিয়া চৌধুরী
রোড -১৩৮, প্লট - ১/এ, গুলশান-১, ঢাকা-১২১২ ফোনঃ +৮৮-০২-৯৮৯২৮৩২, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৮৯৩৮০৯
ই-মেইল : info@manobkantha.com, mkonlinedesk@gmail.com