শিরোনাম :
'বিএনপি ছাড়লেও জামায়াত ছাড়বেন না খালেদা'
অনলাইন ডেস্ক
Published : Friday, 26 June, 2015 at 7:27 PM, Update: 26.06.2015 8:04:47 PM
'বিএনপি ছাড়লেও জামায়াত ছাড়বেন না খালেদা'বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া বিএনপি ত্যাগ করলেও জামায়াতের সঙ্গ ছাড়বেন না বলে মন্তব্য করলেন আওয়ামী লীগের প্রচার সম্পাদক হাছান মাহমুদ। শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় বিএনপি নেত্রীকে উদ্দেশ্য করে তিনি বলেন, "ইউরোপীয় ইউনিয়ন আপনাকে প্রকাশ্যে জামায়াত ছাড়ার কথা বলেছে। সমগ্র পৃথিবী আপনাকে জামায়াত ছাড়ার কথা বলছে। আপনার দলের নেতারাও জামায়াত ছাড়ার কথা বলছেন। এরপরও আপনি (খালেদা) যখন জামায়াতের পাশে গিয়ে বসেন, তখন মনে হয় আপনি বিএনপি ছাড়তে পারলেও জামায়াত ছাড়তে পারবেন না।" আওয়ামী লীগের ৬৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট 'বঙ্গবন্ধু থেকে জননেত্রী শেখ হাসিনা' শীর্ষক এই আলোচনার আয়োজন করে।
আগের দিন জামায়াতে ইসলামীর ইফতারে খালেদা জিয়ার যোগদানের প্রসঙ্গ টেনে আওয়ামী লীগ নেতা হাছান আলোচনা সভায় বলেন, "যুদ্ধাপরাধীদের সহযোগী ও যুদ্ধাপরাধীদের পাশে গিয়ে তিনি বলেছেন, বুঝিয়েছেন যে তিনি তাদের পাশে আছেন।"
দশম জাতীয় সংসদ নির্বাচনের বর্ষপূর্তির দিন ৫ জানুয়ারি থেকে বিএনপি-জামায়াত জোটের ডাকা টানা ৯২ দিনের অবরোধ-হরতালে নাশকতা ও বিভিন্ন যানবাহনে পেট্রল বোমা হামলায় ১৩০ জনের বেশি অগ্নিদগ্ধ হয়ে মারা যায়। এর দায় খালেদা জিয়াকে বহন করতে হবে বলে মন্তব্য করেন হাছান মাহমুদ। বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের ভারপ্রাপ্ত সভাপতি ও বরেণ্য অভিনেতা এটিএম শামসুজ্জামানের সভাপতিত্বে অন্যদের মধ্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা সুজিত রায় নন্দী, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ আলোচনায় অংশ নেন।

মানবকণ্ঠ/আরএ





তাপমাত্রা
ঢাকা : ২৯°সে
অ্যাপস ও ফিড
সামাজিক নেটওয়ার্ক
ভারপ্রাপ্ত সম্পাদক : আবু বকর চৌধুরী
প্রকাশক : জাকারিয়া চৌধুরী
রোড -১৩৮, প্লট - ১/এ, গুলশান-১, ঢাকা-১২১২
ফোনঃ +৮৮-০২-৯৮৯২৮৩২, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৮৯৩৮০৯
ই-মেইল : info@manobkantha.com, mkonlinedesk@gmail.com
© সর্বস্বত্ব সংরক্ষিত । মানবকণ্ঠে প্রকাশিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র ও অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি।
ভারপ্রাপ্ত সম্পাদক : আবু বকর চৌধুরী, প্রকাশক : জাকারিয়া চৌধুরী
রোড -১৩৮, প্লট - ১/এ, গুলশান-১, ঢাকা-১২১২ ফোনঃ +৮৮-০২-৯৮৯২৮৩২, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৮৯৩৮০৯
ই-মেইল : info@manobkantha.com, mkonlinedesk@gmail.com