শিরোনাম :
পাঁচ মাস পর অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার
চুয়াডাঙ্গা প্রতিনিধি
Published : Friday, 26 June, 2015 at 11:18 AM, Update: 26.06.2015 11:22:47 AM
পাঁচ মাস পর অপহৃত স্কুল ছাত্রী উদ্ধারচুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার জয়রামপুর রেলস্টেশনের কাছ থেকে অপহৃত স্কুল ছাত্রী সাগরিকা খাতুন (১৫)কে দীর্ঘ ৫ মাস পর মাগুরা জেলার শ্রীপুর উপজেলার নাঙ্গলবাদ বাসস্ট্যান্ড এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। অপহৃত সাগরিকা দামুড়হুদা উপজেলার জয়রামপুর মাঠপাড়া গ্রামের রবিউল ইসলামের মেয়ে এবং জয়রামপুর মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী।
বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে তাকে উদ্ধার করা হয়। পুলিশ জানায়, বৃহস্পতিবার দিবাগত রাতে দামুড়হুদা থানার এস আই আফজাল হোসেন সঙ্গীয় ফোর্সসহ গোপন তথ্যের ভিত্তিতে মাগুরা জেলার শ্রীপুর উপজেলার নাঙ্গলবাদ বাসস্ট্যান্ড এলাকা থেকে অপহৃত সাগরিকা খাতুনকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।
জানা যায়, গত ৩ ফেব্রুয়ারি সকালে সাগরিকা খাতুন স্কুলে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বাহির হয়ে জয়রামপুর রেলস্টেশনের কাছে পৌঁছায়। এ সময় ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার বাবু টিয়া গ্রামের খবির উদ্দীনের ছেলে মিশারসহ ৬-৭ জন মাইক্রোযোগে তাকে অপহরণ করে নিয়ে যায়। এরপর অপহৃতের মা ডলি খাতুন বাদী হয়ে মিশার নাম উল্লেখ করে ৭ জনের নামে দামুড়হুদা থানায় মামলা দায়ের করে।
মামলার তদন্তকারী কর্মকর্তা আফজাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অপহরণকারী মিশার দামুড়হুদায় বীজ এনজিওতে চাকুরী করার সূত্র ধরে সাগরিকার সাথে তার পরিচয় ঘটে।

মানবকণ্ঠ/এসইউ/এসজে






তাপমাত্রা
ঢাকা : ২৯°সে
অ্যাপস ও ফিড
সামাজিক নেটওয়ার্ক
ভারপ্রাপ্ত সম্পাদক : আবু বকর চৌধুরী
প্রকাশক : জাকারিয়া চৌধুরী
রোড -১৩৮, প্লট - ১/এ, গুলশান-১, ঢাকা-১২১২
ফোনঃ +৮৮-০২-৯৮৯২৮৩২, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৮৯৩৮০৯
ই-মেইল : info@manobkantha.com, mkonlinedesk@gmail.com
© সর্বস্বত্ব সংরক্ষিত । মানবকণ্ঠে প্রকাশিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র ও অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি।
ভারপ্রাপ্ত সম্পাদক : আবু বকর চৌধুরী, প্রকাশক : জাকারিয়া চৌধুরী
রোড -১৩৮, প্লট - ১/এ, গুলশান-১, ঢাকা-১২১২ ফোনঃ +৮৮-০২-৯৮৯২৮৩২, ফ্যাক্সঃ +৮৮-০২-৯৮৯৩৮০৯
ই-মেইল : info@manobkantha.com, mkonlinedesk@gmail.com