৩০০ সিনিয়র অফিসার নিচ্ছে জাগরণী চক্র ফাউন্ডেশন

৩০০ জন ‘সিনিয়র অফিসার’ নিচ্ছে বেসরকারী উন্নয়ন সংস্থা জাগরণী চক্র ফাউন্ডেশন। অগ্রহীরা আগামী ১ এপ্রিল, ২০১৭ পর্যন্ত আবেদন করতে পারবেন।
শিক্ষাগত যোগ্যতা: স্নাতকোত্তর। সকল পরীক্ষায় ২য় শ্রেণী / বিভাগ / জিপিএ ২.৫ থাকতে হবে।
অন্যান্য যোগ্যতা: বয়স ৩৫ বছর অথবা এর নীচে থাকতে হবে। মাঠ পর্যায়ে বাইসাইকেল/মটরসাইকেল চালিয়ে ঋণ বিতরণ ও আদায় এবং দেশের যে কোন স্থানে কাজ করার মানসিকতা থাকতে হবে। বাণিজ্য বিভাগে ও কম্পিউটারের কাজে দক্ষ এবং অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।
কর্মস্থল: বাংলাদেশের যেকোনো স্থানে। চাকরির ধরন: ফুল টাইম।
বেতন সীমা  ৬ মাস শিক্ষানবিশকালীন মাসিক বেতন সর্বসাকুল্যে টাকা ১৩,০০০ /-। শিক্ষানবিশীকাল শেষে মাসিক বেতন টাকা ১৫,৯৮২ ।
অন্যান্য সুবিধাদি: শিক্ষানবিশীকাল ৬ মাস, স্থায়ীকরণের পর লাঞ্চ ভাতা, বাৎসরিক ইনক্রিমেন্ট, উৎসবভাতা, সিপিএফ, গ্রাচুইটি, নববর্ষ ভাতা, ইনসেনটিভ বোনাস, অঞ্চলভেদে সিটি এ্যালাউন্স ইত্যাদিসহ অন্যান্য সুবিধা প্রাপ্য হবেন। এছাড়াও যোগ্যতা, দক্ষতা ও কর্ম মূল্যায়নেরভিত্তিতে উচ্চতর পদে পদোন্নতির সুযোগ রয়েছে।
আবেদনের নিয়মাবলী:
নির্বাহী পরিচালক, জাগরণী চক্র ফাউন্ডেশন, ৪৬ মুজিব সড়ক, যশোর-৭৪০০ বরাবর আবেদন করতে হবে। আবেদনপত্রের সাঙ্গে প্রার্থীর ছবিসহ পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, সকল সনদপত্র ও নম্বর ফর্দ, অভিজ্ঞতার সনদপত্রের (যদি থাকে) সত্যায়িত কপি এবং মূল নাগরিক সনদপত্র এপ্রিল ১, ২০১৭ তারিখের মধ্যে উক্ত ঠিকানায় পৌঁছাতে হবে। নির্বাচনী লিখিত পরীক্ষা ও মৌখিক সাক্ষাৎকারের তারিখ পরবর্তীতে মোবাইলে জানানো হবে। আবেদনপত্রে অবশ্যই ফোন/মোবাইল নম্বর উল্লেখ করতে হবে। যে কোন ধরনের সুপারিশ প্রার্থীর অযোগ্যতা বলে গণ্য হবে। অধ্যয়নরত, ইতোপূর্বে দায়িত্বপালনে অনিয়ম করেছেন, নারী ও শিশু নির্যাতনের অভিযোগে অভিযুক্ত প্রার্থীদের আবেদন করার প্রয়োজন নাই। নারী প্রার্থীদের আবেদন করার জন্য উৎসাহিত করা হচ্ছে। রেজিস্ট্রেশন ফি বাবদ ১০০ টাকা পরীক্ষা কেন্দ্রে জমা দিয়ে নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। নিয়োগের সময় টাকা ৭,০০০/- জামানত (সুদসহ ফেরতযোগ্য) জমা দিতে হবে।

মানবকণ্ঠ/বিএএফ

 

Leave a Reply

Your email address will not be published.