সাম্প্রতিক জঙ্গি হামলায় বিএনপি-জামায়াতের মদদ: হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি-জামায়াতের মদদেই সাম্প্রতিক সময়ে জঙ্গি হামলা চালিয়ে সরকারকে বিব্রত করতে ষড়যস্ত্র করা হচ্ছে।
সোমবার দুপুরে সিলেট সরকারি আলিয়া মাদরাসা মাঠে আওয়ামী লীগের সিলেট বিভাগীয় তৃণমূল প্রতিনিধি সম্মেলনস্থল পরিদর্শনকালে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।
মাহবুবুল আলম হানিফ বলেন, পদ্মা সেতু নিয়ে দেশি-বিদেশি ষড়যন্ত্র হয়েছিল। এ নিয়ে মিথ্যা কল্পকাহিনী সৃষ্টির নেপথ্যে ষড়যন্ত্রকারীদের চিহ্নিত করতে হাইকোর্ট সময় বেঁধে দিয়েছেন। আশা করছি, তদন্তের মাধ্যমে ষড়যন্ত্রকারীদের বের করে শাস্তির আওতায় আনা হবে।
খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা প্রসঙ্গে হানিফ বলেন, খালেদা জিয়া এতিমদের টাকা আত্মসাৎ করেছেন। দুর্নীতিও করেছেন। এসব অপকর্মের জন্য নিজেই ফেঁসে গেছেন। তার শাস্তি হবে। কারণ কেউ আইনের ঊর্ধ্বে নন। আর সাজা হলে তিনি নির্বাচনে অযোগ্য বিবেচিত হবেন।
এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগ সভাপতি বদরউদ্দিন আহমদ কামরান, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী প্রমুখ।

মানবকণ্ঠ/এমজেসি/এফএইচ

Leave a Reply

Your email address will not be published.