জনবল নিচ্ছে দি ঢাকা মার্কেন্টাইল কো-অপারেটিভ ব্যাংক

ইনভেস্টমেন্ট অফিসার (আইও) পদে জনবল নেবে ‌‌‘দি ঢাকা মার্কেন্টাইল কো-অপারেটিভ ব্যাংক লিমিটেড’। আগ্রহীরা আগামী ৩১ মার্চ, ২০১৭ তারিখ পর্যন্ত আবেদন করতে পারবেন।
চাকরির বিবরণ/দায়িত্বসমূহ: ইনভেস্টমেন্ট (লোন) প্রক্রিয়াকরণ, ডিসবার্সমেন্ট এবং রিকভারি, ডিপোসিটসমূহের কালেকশন করা, সম্পূর্ণ ফিল্ডভিত্তিক কাজ, ডকুমেন্টেশন করা। চাকরির ধরণ: ফুল টাইম।
শিক্ষাগত যোগ্যতা: প্রার্থীকে যেকোন বিশ্ববিদ্যালয় হতে যেকোন বিষয়ে স্নাতক পাস হতে হবে (অনার্স বা ডিগ্রি), একাডেমিক লাইফে কোন ৩য় বিভাগ/ শ্রেণী/সমমান গ্রহণযোগ্য নয়।
অন্যান্য যোগ্যতা: ৩১ মার্চ, ২০১৭ এর মধ্যে বয়স ২১ হতে ৩০ বছর হতে হবে। এছাড়া, কোন দলে কাজ করতে সক্ষম এবং শিখতে আগ্রহী, পরিশ্রমী, সৎ এবং নিষ্ঠাবান, নিয়মানুবর্তিতা, কম্পিউটার শিক্ষা, মার্কেটিং, টার্গেট অর্জনকারী এব  ভ্রমণে আগ্রহী হতে হবে।
কর্মস্থল: শহর এবং গ্রামসহ দেশের যেকোন শাখা। (http://www.dmcbl.com/all_branch) এ ঠিকানায় গিয়ে কর্মস্থলগুলো দেখতে পারবেন।
বেতন সীমা: প্রবেশন পিরিয়ডে টাকা ১৫,৪০০/- টাকা এবং কনফার্মেশনের পরে টাকা ২২,০০০/- (পে-স্কেল মোতাবেক)
অন্যান্য সুবিধাদি: লাঞ্চ ভাতা, মোবাইল ভাতা দুটি উৎসব বোনাস, কার্যক্ষমতা বোনাস, লিভ এনক্যাশমেন্ট, প্রভিডেন্ট ফান্ড এবং গ্রাচুয়িটি প্রভৃতি।
কর্মস্থল: শহর এবং গ্রামসহ দেশের যেকোন শাখা।
আবেদনের নিয়মাবলী:
খামের উপরে আইও পদের নাম উল্লেখপূর্বক সিভি, কভার লেটার, শিক্ষাগত সনদসমূহের কপি এবং ১ কপি সদ্য তোলা পাসপোর্ট সাইজের ছবির সঙ্গে আবেদন করুন: দি ঢাকা মার্কেন্টাইল কো-অপারেটিভ ব্যাংক লিমিটেড, মানব সম্পদ বিভাগ, ১৯, ইন্দিরা রোড, ফার্মগেট, তেজগাঁও, ঢাকা-১২১৫ অথবা ইমেইল: jobs@dmcbl.com ডিএমসিবি যেকোন আবেদন গ্রহণ/ বাতিল করার অধিকার রাখে এবং নিয়োগপ্রক্রিয়ায় যেকোন প্রকার তদবির প্রার্থীকে অযোগ্য করতে পারে। সূত্র: বিডি জবস।

মানবকণ্ঠ/বিএএফ

Leave a Reply

Your email address will not be published.