আগামী নির্বাচনেও বিএনপি ব্যর্থ হবে: রেলমন্ত্রী

ধ্বংসাত্মক আন্দোলনে ব্যর্থতার মতো বিএনপি ২০১৯ সালের নির্বাচনেও ব্যর্থ হবে বলে মন্তব্য করেছেন রেলপথমন্ত্রী মুজিবুল হক। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা বিদেশ থেকে টাকা এনে দেশের উন্নয়ন করছেন, আর বিএনপি নেত্রী খালেদা জিয়া আন্দোলনের নামে হরতাল অবরোধ ডেকে দেশের সম্পদ ধ্বংস করছেন। তাই আগামী নির্বাচনেও বিএনপি জনগণের আস্থা অর্জনে ব্যর্থ হবে।
রোববার দুপুরে রাজশাহী রেলওয়ে স্টেশন চত্বরে রাজশাহী-খুলনা রুটে নতুন ট্রেন আন্তঃনগর কপোতাক্ষ এক্সপ্রেস সার্ভিসের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, বর্তমান সরকারের মেয়ার মাত্র এক বছর ৯ মাস আছে। এই সময়ের মধ্যে যদি গৃহীত প্রকল্পগুলি বাস্তবায়ন করতে পারি তাহলে রেলের যুগান্তকারী উন্নয়ন হবে।
রেলমন্ত্রী বলেন, এরই মধ্যে বন্ধ হয়ে থাকা বেশ কিছু রেলস্টেশন চালু করা হয়েছে। বাকিগুলো পর্যায়ক্রমে চালু করা হবে। এছাড়ও পূর্বাঞ্চল ও পশ্চিমাঞ্চল রেলওয়ের ৬৫০টি লেভেলক্রসিং গেইটের মান উন্নয়ন করা হবে। সেজন্য ১৮০০ গেইট কিপার নিয়োগ প্রক্রিয়া শুরু হয়েছে।
সাম্প্রতিক জঙ্গি হামলা প্রসঙ্গে মন্ত্রী বলেন, রেলের পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা আছে। ওই ধরণের কোনো ঘটনা ঘটলে সবাই মিলে তা প্রতিহত করব।
অনুষ্ঠানে রেলের মহাপরিচালক আমজাদ হোসেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

মানবকণ্ঠ/এএইচএ/এফএইচ